• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২৪, ১৩:২৩
এক সঙ্গে নেচে মঞ্চ মাতালেন সালমান খান, শাহরুখ খান ও আমির খান
এক সঙ্গে নেচে মঞ্চ মাতালেন সালমান খান, শাহরুখ খান ও আমির খান

আম্বানিদের অনুষ্ঠান মানেই রাজকীয় ব্যাপার। উপলক্ষ যাই হোক না কেন, জমকালো আয়োজনেই উদযাপন করা হয় সব উৎসব। নীতা আম্বানি ও মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান উপলক্ষে সেজে উঠেছে ভারতের জামনগর। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড এবং দক্ষিণী সিনেমা জগতের সব তারকারা।

শুধু তাই নয়, এক মঞ্চে নেচে নেটদুনিয়া মাতিয়েছেন সালমান খান, শাহরুখ খান এবং আমির খান। অনুষ্ঠানে নেচে রীতিমতো দর্শকদের নজর কেড়েছেন এই তিন খান। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ওই ভিডিওতে দেখা যায়— বেশ জমকালোভাবেই সাজানো হয়েছে অনুষ্ঠানের মঞ্চ। ব্যাকগ্রাউন্ডে বাজছে গান। স্টেজে গানের তালে তালে এক পর্যায়ে একসঙ্গে নাচতে শুরু করেন তিন খান। নাচের ফাঁকে ফাঁকে আবার খুনসুটিতেও মেতেছিলেন তারা। এসময় সালমান ও শাহরুখ পরেছিলেন কালো রঙের পাজামা-কুর্তা। অন্যদিকে আমির পরেছেন সবুজ রঙের কুর্তা।

ভারতীয় ধনকুবের মুকেশ ও নীতার তিন সন্তান— আকাশ, ইশা ও অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়ে গেছে। বাকি ছিল আরেক পুত্র অনন্ত। ২০২২ সালের ২৯ ডিসেম্বর রাধিকা মার্চেন্টের সঙ্গে তার বাগদান সম্পন্ন করেন তিনি।

এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অনন্ত-রাধিকা। ভারতের গুজরাটের জামনগরে বসেছে এই জুটির প্রাক-বিবাহ অনুষ্ঠানের আসর। গতকাল ছিল এই অনুষ্ঠানের দ্বিতীয় দিন। সেখানেই তিন খান এক মঞ্চে উঠে তাক লাগিয়ে দেন।

এদিকে তিন খানকে এক সঙ্গে মঞ্চে দেখে ভীষণ উচ্ছ্বসিত নেটিজেনরা। একজন লিখেছেন, বলিউডের সবচেয়ে আইকনিক মুহূর্ত। দীর্ঘদিন ধরেই তাদেরকে এক মঞ্চে দেখার অপেক্ষায় ছিল ভারতবাসী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : জুম বাংলা

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
যে কারণে থানায় যেতে হলো আমির খানকে
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
X
Fresh