• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

নীতা আম্বানির সঙ্গে মঞ্চে নাচতে গিয়ে বিপত্তিতে পপগায়িকা রিহানা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২৪, ১৭:৫৬
নীতা আম্বানি ও অনন্ত আম্বানির সঙ্গে রিহানা
নীতা আম্বানি ও অনন্ত আম্বানির সঙ্গে রিহানা

আম্বানিদের অনুষ্ঠান মানেই রাজকীয় ব্যাপার। উপলক্ষ যাই হোক না কেন, জমকালো আয়োজনেই উদযাপন করা হয় সব উৎসব। নীতা আম্বানি ও মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানিরর প্রাক বিবাহ অনুষ্ঠান উপলক্ষে সেজে উঠেছে ভারতের জামনগর। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড এবং দক্ষিণী সিনেমা জগতের সব তারকারা।

শুধু তারাই নন, এই প্রাক বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন হলিউড পপগায়িকা রিহানাও। তবে মঞ্চে গানের তালে নীতা আম্বানির সঙ্গে মঞ্চে নাচতে গিয়ে বিপত্তিতে পড়েন এই গায়িকা। পোশাক ছিঁড়ে যাওয়ায় রীতিমতো বিব্রতকর পরিস্থিতিতে পড়েন রিহানা।

শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় ‘ডায়মন্ড’ গানটি গেয়ে দর্শককে বুঁদ করে রাখেন রিহানা। মঞ্চে যখন গান গাইতে ব্যস্ত তিনি, ঠিক সেসময় গায়িকার পোশাকের বগলের তলার অংশ ছিঁড়ে যায়। তবে বিব্রতকর পরিস্থতিতে পড়লেও, রিহানার আত্মবিশ্বাসে এতটুকু ভাটা পড়েনি।

ওই পোশাকেই নীতা আম্বানির সঙ্গে দিব্যি পা মেলান রিহানা। এসময় রিহানার পরনে ছিল সবুজ রঙের বডিকন পোশাক, মাথায় গোলাপি টুপ, সামনে পর্দায়। গলা ও কানে পরেছিলেন ভারী গয়না।

জানা গেছে, নীতা-মুকেশের রিহানা ছেলের প্রাক বিবাহ অনুষ্ঠানে পারফরমেন্স করতে প্রায় ৬৬ থেকে ৭৭ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন রিহানা। তার পারিশ্রমিক সাধারণত এমনই হয়। তবে এ ক্ষেত্রে খানিকটা বেশিই নিয়েছেন তিনি। কারণ প্রয়োজনীয় কিছু বাদ্যযন্ত্র এবং মঞ্চসজ্জার কিছু গুরুত্বপূর্ণ জিনিস সঙ্গে এনেছেন রিহানা।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কাণ্ডে তোপের মুখে পপ গায়িকা রিহানা
নতুন গাড়ি কিনে আলোচনায় নীতা আম্বানি
আম্বানির মেয়ের বাড়ি কিনে নিলেন গায়িকা জেনিফার লোপেজ!
জাকারবার্গের স্ত্রীর লকেট হারানোর পর উধাও হয় ফেসবুক!
X
Fresh