• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চলচ্চিত্রে নিয়মিত হতে চান সাফা কবির

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২৪, ১১:০৪
সাফা কবির
সাফা কবির

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে তার অভিনীত সিরিজ ‘টিকিট’। ইতোমধ্যে বিভিন্ন মহলে প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি। বর্তমানে ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সাফা। তবে নিজেকে শুধু ছোট পর্দায় আটকে না রেখে কাজ করতে চান চলচ্চিত্রেও।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নিজের কাজের নানান বিষয় নিয়ে কথা বলেছেন সাফা। এসময় চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা পোষণ করেছেন তিনি।

সাফার কাছে জানতে চাওয়া হয়, ফিল্মে কবে দেখা যাবে আপনাকে? জবাবে অভিনেত্রী বলেন, ভালো গল্প ও এর ডিস্ট্রিবিউশনটা কেমন হবে, সেটা জেনে বুঝে তবেই ফিল্মটা শুরু করা উচিত। কারণ অন্য অনেক কাজ নিয়ে হয়তো আমার ভালো-মন্দ আলোচনা-সমালোচনা খুব বেশিদিন থাকে না।

ক্যারিয়ারে ফিল্মটা খুবই গুরুত্বপূর্ণ। সিনেমার ব্যবসা কেমন হবে সেটা আমার দেখার বিষয় না। কিন্তু সিনেমাটির গল্প ও আমার চরিত্র নিয়ে দর্শকের মুগ্ধতা কুড়াতে চাই আমি।

চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা পোষণ করে তিনি বলেন, সিনেমায় কাজ করতে আমার কোনো আপত্তি নেই। বর্তমানে বাণিজ্যিক ঘরানার সিনেমার আদলও অনেকটা পরিবর্তন হয়ে গেছে। যেটা শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাতেও আমরা দেখেছি। তাই সিনেমার গল্প ও নির্মাণটা আধুনিক হওয়া জরুরি।

সিয়াম বা রাজদের সিনেমাই হলে দেখতে যান কিংবা ফেসবুকে প্রমোশন করেন। কিন্তু বাকিদের চলচ্চিত্রের ক্ষেতে নীরব থাকে সাফা। এমন অভিযোগের প্রসঙ্গে অভিনেত্রী বলেন, এটা মোটেই ঠিক না যে আমরা অন্যদের ছবি দেখি না।

আসলে বিষয়টা হলো— সিনেমা দেখতে যাওয়া এখনকার লাইফ স্টাইলে অনেক বড় একটা বিষয়। সবকিছুর বাইরে আপনাকে আলাদা সময় বের করতে হবে। আর এ কারণে যে সিনেমা আমাকে টানবে আমি কিন্তু সেটাই দেখতে যাব। এটা ঠিক সিয়ামদের মুভি আমরা দলবেঁধে দেখতে যাই। বন্ধুদের জন্য এটুকু করাটাতো স্বাভাবিক।

কবে নাগাদ চলচ্চিত্রে আসবেন? এমন প্রশ্নের জবাবে সাফা বলেন, দিন তারিখ ঠিক করে বলাটা মুশকিল। তবে চলচ্চিত্রে নিয়মিতই হতে চাই আমি। কিন্তু সেটা যদি আমার পছন্দের নির্মাতাদের সিনেমা হয়। চলচ্চিত্র একটা বড় ক্যানভাস সেখানে নিজেকে দেখতে কে না চায় বলুন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
রেলস্টেশনে বসেছে ভেন্ডিং মেশিন, যাত্রীরাই কাটবে নিজের টিকিট
১৬০০ মিটার দৌড়ে যেমন করলেন টাইগাররা
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড চূড়ান্ত, বিমানের টিকিট পাচ্ছেন যারা 
X
Fresh