• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আমি আর পেছনে তাকাতে চাই না : শরিফুল রাজ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২৪, ১০:২১
শরীফুল রাজ
শরীফুল রাজ

চিত্রনায়িকা পরীমণির সঙ্গে বিচ্ছেদের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানান ঝামেলায় দীর্ঘদিন আড়ালে ছিলেন শরীফুল রাজ। তবে চলতি বছর সব বিতর্ক পেছনে ফেলে ফের ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন তিনি। শিগগিরই তিনটি চলচ্চিত্র দিয়ে প্রেক্ষাগৃহে ফিরছেন এই অভিনেতা।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমের সাক্ষাৎকারে নিজের কাজ এবং ব্যক্তিগত জীবনের নানান বিষয় নিয়ে কথা বলেন রাজ। এসময় অভিনেতা বলেন, তিনি আর পেছনে ফিরে তাকাতে চান না।

রাজ অভিনীত তিনটি সিনেমা মুক্তি পাবে আসন্ন ঈদুল ফিতরে। সিনেমাগুলো হলো— গিয়াসউদ্দীন সেলিমের ‘কাজলরেখা’, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ওমর’ এবং মিশুক মনিরের ‘দেয়ালের দেশ’।

তবে তিনটি সিনেমা দিয়ে প্রত্যাবর্তনে খুব একটা খুশি নন বলে জানিয়েছেন রাজ। এ প্রসঙ্গে অভিনেতা বলেন, ভেবেছিলাম শুধু ‘ওমর’ সিনেমাটি ঈদে মুক্তি পাবে। ‘কাজলরেখা’ ও ‘দেয়ালের দেশ’ আগেই মুক্তির কথা ছিল। কিন্তু এক ঈদেই আমার এতগুলো সিনেমা মুক্তি পাচ্ছে, এটা আমার মোটেও ভালো লাগছে না।

কারণ— এই সিনেমাগুলো আমার অনেক কষ্টের, অনেক পছন্দের কাজ। বিরতি দিয়ে মুক্তি পেলে, সময় নিয়ে প্রতিটি সিনেমা বিচার–বিশ্লেষণ করে দর্শকেরা চলচ্চিত্রগুলো দেখতে পারতেন। কিন্তু একসঙ্গে মুক্তির কারণে দর্শকেরা তিনটি সিনেমা নাও দেখতে পারেন। বিভ্রান্ত হতে পারেন দর্শক। ভাগ করে দুই ঈদেও সিনেমাগুলো মুক্তি দেওয়া যেত।

এদিকে তিনটি কাজ নিয়েই আশাবাদী হয়ে রাজ বলেন, তিন সিনেমার গল্প ও তার অভিনীত চরিত্র তিন ধরনের। আগে কখনও এমন চরিত্রগুলোতে তাকে দেখেনি দর্শক। সিনেমা তিনটির প্রস্তুতিতে বছরের পর বছর সময় লেগেছে।

গেল বছরের সেপ্টেম্বরে মাসে বিচ্ছেদ হয় রাজ-পরীর। ওই সময় মানসিকভাবে অনেক ভেঙে পড়েছিলেন রাজ। তবে কয়েক মাসের মধ্যেই নতুন কাজে যুক্ত হয়ে চেষ্টা করেন কাজে ডুবে থেকে নিজেকে চনমনে রাখতে।

ব্যক্তিগত জীবন নিয়ে রাজ বলেন, ওই সময়টা আমার জন্য ভালো ছিল না। এক ছাদের নিচে বসবাস করা দুটো মানুষ আলাদা হয়ে গেলে, কেমন লাগে সেটা যাদের হয় তারাই বুঝবেন। এছাড়া ওই সময় আমার সন্তানকেও মিস করছিলাম খুব। প্রতিদিন যে সন্তানকে দেখছি, খেলছি, আদর করছি— সেই সন্তানের সঙ্গে হঠাৎ করেই বিচ্ছিন্ন হয়ে পড়াটা খুবই কষ্টদায়ক ছিল। তবে বাস্তবতাকে মেনে নিয়ে সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, এখন বেশ ভালো আছি। খাচ্ছি, ঘুরছি, কাজ করছি, সময় কেটে যাচ্ছে। নতুন নতুন চিত্রনাট্য হাতে আসছে। সেসব পড়ছি। এখন আমি আর পেছনে তাকাতে চাই না।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

তবে রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমণির দুনিয়া এখন রাজ্য। বলা যায়, রাজ্যকে ঘিরেই তার সব। কাজের বাইরে পুরো সময়টা ছেলেকেই দেন এই নায়িকা। রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমণিই। সংসার ভাঙার পর থেকে ছেলের দেখাশুনা একাই করছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমন মুগ্ধ হয়ে এর আগে দেখিনি : পরীমণি
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
X
Fresh