• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ইমরানের দীর্ঘদিনের স্বপ্নপূরণ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২৪, ১৯:২০
ইমরান মাহমুদুল
ইমরান মাহমুদুল

এ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। ক্যারিয়ারে ইতোমধ্যে অসংখ্য হিট গান উপহার দিয়েছেন তিনি। তবে ছোট্ট একটি স্বপ্ন তার অপূর্ণই ছিল। অবশেষে দীর্ঘদিনের স্বপ্নপূরণ হলো ইমরানের।

প্রথমবারের মতো জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র জন্য গান গাইলেন ইমরান। গানটির শিরোনাম ‘জীবনের সব সুখ’। বাপ্পা মজুমদারের সঙ্গে দ্বৈতকণ্ঠে গানটি গেয়েছেন ইমরান।

লিটন অধিকারী রিন্টু কথায় গানটির সুর-সংগীতও করেছেন ইমরান নিজে। সম্প্রতি এই গায়কের নিজস্ব স্টুডিওতে রেকর্ডিং হয়েছে গানটি। ‘ইত্যাদি’র জন্য গান গাইতে পেরে ভীষণ উচ্ছ্বসিত ইমরান।

এ প্রসঙ্গে ইমরান বলেন, ইত্যাদি অনুষ্ঠানের জন্য প্রথম গান গাইতে পেরে ভীষণ ভালো লাগছে। আমার কাছে ‘ইত্যাদি’ একটি আবেগের নাম। তখনও শোবিজে পা রাখিনি। সেই ছোটবেলা থেকে ইত্যাদি দেখি। স্বপ্ন দেখতাম— একদিন ইত্যাদিতে গান করব।

‘ইত্যাদি’র মঞ্চে বাপ্পা মজুমদারের সঙ্গে ইমরান

তখন ইত্যাদিতে একটা গান গাওয়ার সুযোগ পেলেই হিট হয়ে যেতেন যে কোনো শিল্পী। ভাবতাম কোনো দিন আমি যদি ইত্যাদিতে একটা করতে পারতাম! এতো দীর্ঘ সময় এসে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে গান গাওয়ার সুযোগ পেয়ে অনেক আনন্দিত ইমরান।

তিনি আরও বলেন, এই অনুষ্ঠানে গান করতে এসে রীতিমতো নস্টালজিক হয়ে পড়ছি। আমি সাধারণ কোনো ম্যাগাজিন অনুষ্ঠানে গান করছি, ব্যাপারটি এমন নয়। আমার জন্য এটি একটি বিরাট ব্যাপার। ‘ইত্যাদি’ আমার জন্য একটি অনুপ্রেরণা, আবেগ।’

বাপ্পা মজুমদারের প্রশংসা করে ইমরান বলেন, বাপ্পা মজুমদারের সঙ্গে গান করতে গিয়ে অনেক কিছুই শেখা যায়। তার একটা গুণ আছে। তার সামনে গান করার সময় তিনি ভালোকে ভালো বলেন, ভুল হলে ধরিয়ে দেন। তিনি স্নেহ করে গান করান, উৎসাহ দেন।

প্রসঙ্গত, আসন্ন ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় ইত্যাদিতে গানটির ভিডিও প্রচারিত হবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদ অনুষ্ঠানে প্রথমবার উপস্থাপনায় ইমরান
ঈদে ইত্যাদিতে দেখা যাবে ভিন্নধর্মী নাচ
ঈদে সিয়ামকে নিয়ে ‘ইত্যাদি’র মঞ্চ মাতাবেন মেহজাবীন
ইত্যাদির ভিন্ন পরিবেশনায় প্রতীক-প্রীতম
X
Fresh