• ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘লাভ লাইন’ দিয়ে নাটকে পারশার অভিষেক

আরটিভি নিউজ

  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩৮

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ কণ্ঠশিল্পী পারশা মাহজাবীন পূর্ণী। আরটিভি আয়োজিত ঈদের বিশেষ আয়োজন ‘ফোক স্টেশনে’ কয়েকটি গান করে বেশ আলোচনায় আসেন তিনি। গানের পাশাপাশি নানা বিজ্ঞাপন ও ওভিসিতে অভিনয় করেছেন। তবে এবারই প্রথম নাটকে কাজ করলেন তিনি। জনপ্রিয় পরিচালক প্রবীর রায় চৌধুরীর ‘লাভ লাইন’ নাটকে অভিনেতা জোভানের সাথে দেখা যাবে পারশাকে।

নাটকের পাশাপাশি ভ্যালেন্টাইনে নিজের ইউটিউব চ্যানেলে ‘প্রথম প্রেমের গান’ শিরোনামে একটি গানও রিলিজ দিতে যাচ্ছেন পারশা। গানটিতে তার সাঙ্গে কন্ঠ দিয়েছেন সাইকেল ব্যান্ড এর লিড ভোকালিস্ট পলাশ শাকিল। গানটির কথা ও সুর তার নিজের। পলাশ বুয়েটের আর্কিটেকচার গ্রাজুয়েট।

দেশের নামকরা স্থপতিদের একজন হয়েও গানের প্রতি ডেডিকেশন ও ভালোবাসার কোনো কমতি নেই পলাশের। একইসাথে ক্যারিকেচার আর্টিস্ট হিসেবেও একরকম ভালোই নাম ডাক রয়েছে তার।‘প্রথম প্রেমের গান’টির সঙ্গীত আয়োজন করেছেন শরীফুল ইসলাম সুমন। গানটির রেকর্ডিং সম্পন্ন হয় তার সাউন্ড হ্যাকার স্টুডিওতে।

এদিকে পারশা অভিনীত প্রথম নাটকটি সুলতান এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে।

প্রসঙ্গত, ২০২০ সালে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু কভার গান করে অনুপম রায়-তাহসানসহ অনেকেরই নজর কাড়েন পারশা। নিজ হাতে গ্লাসে পানি ঢেলে চামচের সাহায্যে তাতে প্রচলিত গানের সুর তুলে জলতরঙ্গ তৈরি করে বিপুল আলোচনায় আসেন তিনি। এর পর কিছু নাটকের গানে কন্ঠ দিতে দেখা যায় তাকে। তাহসান-তানজিন তিশার লাইট ক্যামেরা একশন, ইয়াশ রোহান-তটিনীর ‘যে প্রেম এসেছিলো’, তিশার ‘পুতুলের সংসার’, জোভান ও কেয়া পায়েলের ‘কপি পেস্ট’ নাটকের থিম সং গুলোতে কন্ঠ দেন তিনি। তবে নিজ চ্যানেলে এটাই তার প্রথম মৌলিক গান। গেল বছর সেপ্টেম্বরে তুমুল জনপ্রিয় বলিউড তারকা ও কণ্ঠশিল্পী দার্শান রাভালের সাথে আইসিসিবির কন্সার্টে একই মঞ্চ শেয়ার করেন পারশা।

বর্তমানে লেখাপড়া করছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ ডিপার্টমেন্টে। সামনে আসছে আরো বেশ কিছু কাজ। ইতোমধ্যে জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও মাহতিম সাকিবের সাথে দুটো গানে কন্ঠ দিয়েছেন পারশা। কাজ করছেন ‘চলো নিরালায়’ খ্যাত মিউজিক ডিরেক্টর নাভেদ পারভেজের সাথেও। সেগুলোও এখন রিলিজ হওয়ার অপেক্ষায়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অপেক্ষায় শ্রেয়সী শ্রেয়া
শাবিতে ৩ দিনব্যাপী পথনাটক
জাস মান্নাতের ‘বিনোদিনী গো’
তারিক আনাম খানের জন্মদিনের ভাবনা
X
Fresh