• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

মৃত্যুর খবরেও বাতিল হয়নি রুবেলের সিনেমার বিশেষ প্রদর্শনী

আরটিভি নিউজ

  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫৪

মাত্র ৫৫ বছর বয়সেই মারা গেলেন জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল। বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তার মৃত্যু হয়। নিজের অভিনীত নির্মাতা নুরুল ইসলাম আতিকের ‘পেয়ারার সুবাস’ সিনেমার উদ্বোধনী প্রদর্শনীতে আসার উদ্দেশ্যে আহমেদ রুবেল রওনা হয়েছিলেন। তার আগেই তিনি চলে গেছেন না-ফেরার দেশে।

আহমেদ রুবেলের মৃত্যুতে বাতিল হয়নি ‘পেয়ারার সুবাস’ এর প্রদর্শনী। তার মৃত্যুতে শোক প্রকাশ করেই চলছে সিনেমাটির বিশেষ প্রদর্শনী।

এসময় শোক প্রকাশ করে বীর মুক্তিযোদ্ধা ও নির্মাতা নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু বলেন, এ সিনেমার উদ্বোধনী প্রদর্শনীতে যোগ দেওয়ার কথা ছিল আহমেদ রুবেলের। উত্তরা থেকে পরিচালক নুরুল আলম আতিক সঙ্গে গাড়িতে করে রুবেল বসুন্ধরা আসছিলেন। গাড়িটির চালকের আসনে ছিলেন আহমেদ রুবেল নিজেই। রাজধানীর বসুন্ধরা সিটির পার্কিংয়ে গাড়িটি পার্ক করার পর হঠাৎ করেই অসুস্থ বোধ করেন রুবেল। পার্কিং থেকে সবাই মিলে তাকে দ্রুত রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়।হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে এই অভিনেতার মৃত্যু হয়েছে।

বিশেষ প্রদর্শনীতে এসে ছবিটির অন্যতম চরিত্রে অভিনয় করা অভিনেত্রী জয়া আহসান বলেন, আমার এখনও বিশ্বাস হচ্ছে না তিনি আর নেই। আসলে আজকে আমাদের প্রিমিয়ার। রুবেল ভাই থাকলে হয়তো তিনিও চাইতেন না যে শো বাতিল হউক। তাই আমরাও মনে কষ্ট নিয়ে হলেও শোটি চালচ্ছি।

উল্লেখ্য, অভিনেতা আহমেদ রুবেলের পুরো নাম আহমেদ রাজিব রুবেল। ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। তবে ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে। সবশেষ পরিবারের সঙ্গে তিনি গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন।

মঞ্চে ‘ঢাকা থিয়েটার’ হয়ে অভিনয়ে হাতেখড়ি আহমেদ রুবেলের। ছোটপর্দায় তার অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’। একুশে টেলিভিশনের ধারবাহিক নাটক মুহম্মদ জাফর ইকবালের ‘প্রেত’-এ অভিনয় করে জনপ্রিয়তা পান। বড়পর্দাতেও অভিনয় করেছেন তিনি। যার মধ্যে উল্লেখযোগ্য হলো- আখেরী হামলা, শ্যামলছায়া, গেরিলা, ব্যাচেলর, চন্দ্রকথা ইত্যাদি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রিমিয়ার ব্যাংকের এমডি মোহাম্মদ আবু জাফর
লঙ্কা প্রিমিয়ার লিগে দল কিনল বাংলাদেশি প্রতিষ্ঠান
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
এক ম্যাচেই ৭ উইকেট শিকার, যা বললেন রনি
X
Fresh