• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ভালোবাসা দিবসে চমক নিয়ে আসছেন পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪৫
পরীমণি
পরীমণি

শিগগিরই নতুন কাজ নিয়ে পর্দায় ফিরছেন চিত্রনায়িকা পরীমণি। এবারের ভালোবাসা দিবসে এ বি এম সুমনের সঙ্গে মিষ্টি প্রেমের রসায়নে পর্দা মাতাবেন এই নায়িকা।

‘বুকিং’ নামের একটি ওয়েব ফিল্মে দেখা যাবে পরীমণি-সুমনকে। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। ইতোমধ্যে ফিল্মের একটি পোস্টারও প্রকাশ হয়েছে। রাজধানীর ৩০০ ফিটে শুটিং হয়েছে সিনেমাটির।

মঙ্গলবার (৬ জানুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে ফিল্মটির পোস্টার শেয়ার করে খবরটি জানিয়েছেন পরী।

মূলত ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিজ’ নামে কয়েকটি গল্প নিয়ে নৃ-তত্ত্ব চলচ্চিত্র নির্মাণ করছে বঙ্গ। আরিয়ানের ‘বুকিং’ তার মধ্যে একটি। আর এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো জুটি বেঁধেছেন পরীমণি-সুমন। ভালোবাসা দিবসে বঙ্গ অ্যাপে মুক্তি পাবে ফিল্মটি।

পরীমণি-সুমন অভিনীত ‘বুকিং’ সিনেমার পোস্টার

এ প্রসঙ্গে পরী বলেন, ‘বুকিং’র গল্প খুব সুন্দর। নানান চমক রয়েছে সিনেমায়। তাছাড়া আরিয়ান আমার বেশ পছন্দের নির্মাতা। এতে প্রথমবার সুমনের সঙ্গে কাজ করেছি। সব মিলিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে। পাশাপাশি নতুন বছরে এমন একটি কাজের মধ্য দিয়ে শুরু করছি বলে বেশ ভালো লাগছে।

নির্মাতা আরিয়ান জানান, মিষ্টি একটি প্রেমের গল্প ‘বুকিং’। পরীমণি-সুমনকে একটু আলাদাভাবে দেখানোর চেষ্টা করেছেন তিনি। সুন্দর একটি গানও আছে। সব মিলিয়ে ৩০ মিনিটের একটা ‘ফিল গুড’ প্রেমের গল্প এটি।

প্রসঙ্গত, গেল বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। সরকারি অনুদানের এই সিনেমাটি নির্মাণ করেছেন রেজা ঘটক। এ ছাড়া সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে পরীকে। সেটি নিয়েও ব্যস্ততা রয়েছে এই চিত্রনায়িকার।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীমণির মাদক মামলার সাক্ষ্যগ্রহণ ১ জুলাই
এমন মুগ্ধ হয়ে এর আগে দেখিনি : পরীমণি
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
X
Fresh