• ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
logo

চোখ ধাঁধানো ‘হীরামান্ডির’ ঝলকে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৩
চোখ ধাঁধানো ‘হীরামান্ডির’ ঝলকে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
চোখ ধাঁধানো ‘হীরামান্ডির’ ঝলকে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)

বলিউডের গুণী নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। তার সিনেমা মানেই দুর্দান্ত সেট, আর নজরকাড়া লুক। ইতোমধ্যে ‘বাজিরাও মাস্তানি’, ‘দেবদাস’সহ একাধিক সিনেমায় সেই প্রমাণ পাওয়া গেছে। এবার তার নির্মিত ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিনেমার ঝলকে রীতিমতো উত্তাল নেটদুনিয়া।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে নেটফ্লিক্সের তারকাবহুল এই সিনেমার ফার্স্ট লুক। আর সেই ভিডিও দেখেই মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। আবারও সঞ্জয়ের প্রশংসায় পঞ্চমুখ তারা। শুধু নির্মাতারই নয়, সিনেমার অভিনয়শিল্পীদেরও ব্যাপক প্রশংসা করেন সিনেমাপ্রেমীরা।

‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা।

প্রকাশিত ফার্স্ট লুকে এসব তারকার লুক প্রকাশ্যে এসেছে। মনীষা, সোনাক্ষীদের রহস্যময় ও সাবলীল উপস্থিতি ভিন্ন মাত্রা যোগ করেছে এই সিনেমায়।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, অবিভক্ত ভারতের লাহোরের এক গণিকালয়ের গল্পে নির্মিত হয়েছে ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’। যে গণিকালয়ের গল্পের চরিত্রদের হাত ধরে উঠে আসবে— প্রেম, ক্ষমতা, বিশ্বাসঘাতকতা, উত্তরাধিকার এবং রাজনীতি।

প্রসঙ্গত, চলতি বছরেই নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’। আর এই সিনেমা দিয়ে ওটিটিতে অভিষেক হবে সঞ্জয়ের।

সূত্র : এএনআই

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনেকে বিনা দাওয়াতেই বিয়েতে এসেছিলেন: সোনাক্ষী
বিয়েতে ‘সেরা উপহার’ পেয়ে আপ্লুত সোনাক্ষী 
সোনাক্ষীর বিয়েতে শাহরুখের বিশেষ উপহার
বলিউড নায়িকাদের নিয়ে ‘গোপন তথ্য’ ফাঁস করলেন মনীষা