• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

শোয়েবের বিয়ের পর প্রথম পোস্টে যে বার্তা দিলেন সাবেক স্ত্রী সানিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২৪, ২৩:০১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার বিচ্ছেদ হয়েছে। এরমধ্যেই শোয়েব তার তৃতীয় বিয়ের কাজটিও সেরেছেন। পাত্রী পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদ। এই ক্রিকেটারের তৃতীয় বিয়ে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ভারত ও পাকিস্তানের গণমাধ্যম। পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে শোয়েব মালিকের বিয়ের পর ইনস্টাগ্রামে প্রথম পোস্ট দিয়েছেন ভারতের সাবেক টেনিস তারকা সানিয়া মির্জা। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) গভীর রাতে আয়নার সামনে দাঁড়িয়ে এক শব্দের ক্যাপশন দিয়ে নিজের একটি ছবি পোস্ট করেন তিনি। পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়কের সঙ্গে বিচ্ছেদ নিশ্চিত হওয়ার পর এটিই ছিল সানিয়ার প্রথম ইনস্টাগ্রাম পোস্ট।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ২০ জানুয়ারি সানা জাভেদের সঙ্গে নিজের বিয়ের ছবি পোস্ট করেন শোয়েব। তারপর থেকেই চুপ ছিলেন সানিয়া। সোশ্যাল মিডিয়ায় তার কার্যকলাপ সীমাবদ্ধ ছিল। এক্স প্ল্যাটফর্মে (আগের টুইটার) অস্ট্রেলিয়ান ওপেন সম্পর্কিত পোস্টগুলিতেও তেমন কোনো কার্যক্রম নেই, যেখানে তিনি রয়েছেন সম্প্রচারকের দায়িত্বে।

‘মিরর সেলফি’তে সানিয়ার চুলে বেণী বাঁধা। গ্রে রঙের টি-শার্ট। সঙ্গে ডেনিম জ্যাকেট। চোখ আটকাচ্ছে ঠোঁটের ন্যুড লিপস্টিকে। ক্যাপশনে লিখলেন, ‘রিফলেক্ট’।

মজার ব্যাপার হলো, শোয়েবের বিয়ের ঘোষণার কয়েকদিন আগে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ইঙ্গিতবাহী পোস্ট করেন সানিয়া। অনেক কঠিন, ডিভোর্স অনেক কঠিন' আপনার কঠিন সিদ্ধান্ত বেছে নিন। স্থূলতা কঠিন, ফিট থাকা কঠিন, আপনার কঠিন সিদ্ধান্ত বেছে নিন। ঋণগ্রস্ত থাকা কঠিন, আর্থিকভাবে শৃঙ্খলাবদ্ধ হওয়া কঠিন, আপনার কঠিন সিদ্ধান্ত বেছে নিন, লিখেছিলেন তিনি।

আর শোয়েব বিয়ে করার ঘোষণার পরই সানিয়ার পরিবারের তরফে জানানো হয়, একাধিক গ্র্যান্ড স্ল্যাম জয়ী সানিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন পাক ক্রিকেটার। শুধু তাই নয়, জানানো হয় তিনিই খুলা চেয়েছিলেন। ইসলামে কোনো নারী যখন স্বামীর থেকে বিচ্ছেদ চান, তাকে খুলা বলে।

বরাবরই নিজের ব্যক্তিগত জীবনকে লোকচক্ষুর আড়ালে রেখেছেন সানিয়া। মির্জার পরিবারের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়, তিনি শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছেন। তার জীবনের এই সংবেদনশীল সময়ে, সমস্ত ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের কোনো অনুমানে লিপ্ত হওয়া থেকে বিরত থাকার অনুরোধও জানায় পরিবার। এবং তার গোপনীয়তাকে সম্মান করার জানানোর অনুরোধ করা হয়।

প্রসঙ্গত, ২০১০ সালের এপ্রিলে ভারতীয় খেলোয়াড় তার নিজ শহর হায়দরাবাদে বিয়ে করেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিককে। বছরখানেক ধরেই তাদের সম্পর্কের টানাপোড়েন ঘিরে গুজব ও জল্পনা-কল্পনার চলছিল। তবে দু’ পক্ষই ছিলেন নীরব। শোয়েব ৩৭ বছর বয়সি সানিয়াকে ইনস্টাগ্রামে আনফলো করলে এই গুঞ্জন আরও জোরদার হয়। আপাতত শোয়েব ও সানিয়ার ৫ বছরের ছেলে ইজহান থাকছেন মায়ের সঙ্গে, দুবাইয়ের বাড়িতে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আম্পায়ার জেসিকে ক্রিকেটাররা ইতিবাচকভাবে গ্রহণ করেছে’-কোয়াবের বিবৃতি
বৃত্তি পেল সেরা ১৫ জন স্কুল ক্রিকেটার
নারী আম্পায়ারের অধীনে খেলতে ক্রিকেটারদের আপত্তি
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
X
Fresh