• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রাক্তন স্ত্রীর সঙ্গেই প্রেম করছেন অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২৪, ১০:৪৪
গুলশান দেবিয়া ও কালিরি জিয়াফেতা
গুলশান দেবিয়া ও কালিরি জিয়াফেতা

বলিউড অভিনেতা গুলশান দেবিয়া। ভালোবেসে ২০১২ সালে বিয়ে করেন গ্রিসের অভিনেত্রী কালিরি জিয়াফেতাকে। তবে খুব একটা দীর্ঘস্থায়ী হয়নি তাদের সেই সংসার। ২০২০ সালে ৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন গুলশান-কালিরি।

বিবাহবিচ্ছেদের পর কেটে গেছে কয়েক বছর। তবে এবার জানা গেল, গুলশান-কালিরির মান-অভিমানের বরফ গলেছে। শুধু তাই নয়, প্রাক্তন স্ত্রীর সঙ্গেই নাকি ফের প্রেমের সম্পর্কে জড়িয়েছেন গুলশান।

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে নিজের ব্যক্তিগত নানান বিষয় এবং প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন গুলশান।

এ প্রসঙ্গে গুলশান বলেন, আমরা পরস্পরকে খুব ভালোবাসি এবং আমাদের মাঝে গভীর বন্ধন এখনও অটুট। সে সময় বিভিন্ন পরিস্থিতির কারণে এই বন্ধনটি কাজ করেনি। কিন্তু এখন আর সেই পরিস্থিতি তেমন নেই। আর আমরাও আগের মতো নেই। আমরা দুজনেই আলাদা আলাদাভাবে নিজেদেরকে পরিবর্তন করেছি। আগের চেয়ে আরও পরিণত হয়েছি। আর এ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে আমাদের বিচ্ছেদ।

প্রাক্তন স্ত্রীর সঙ্গে পুনরায় প্রেমের সম্পর্কে জড়ানোর কথা স্বীকার করে তিনি বলেন, আমরা আবারও ডেট করছি। ছুটির দিনে চমৎকার লোকেশন বা রেস্তোরাঁয় একসঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা আমরা এখন সবচেয়ে বেশি করি। আমরা এখন অতিরিক্ত চিন্তা করি না। বরং আরও বেশি যত্নশীল।

অভিনেতা বলেন, আমি এখন নিজেকে আরও ভালো বুঝতে পারি। ব্যক্তিগত ও পেশাগত দিক থেকে আমি এখন অনেক সিকিউর। আমি এখন আগের চেয়ে আরও বেশি ধৈর্যশীল। বোঝাপড়া, সবকিছু পরিচালনার ক্ষেত্রেও আমি অনেক পরিণত হয়েছি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকার যে ২৬ হোটেল-রেস্তোরাঁয় মূল্যছাড় পাবে পুলিশ
গ্রিস থেকে পালতোলা জাহাজ বেলেমে অলিম্পিক শিখা যাচ্ছে ফ্রান্সে
কমলা রঙের মেঘে ঢেকে গেছে গ্রিসের আকাশ
রেস্তোরাঁয় গিয়ে যে বিপদে পড়েন শহিদ-মীরা
X
Fresh