• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

নিষেধ হলো বাংলাদেশে হৃতিকের প্রবেশ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ১৮:০৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউডের পাশাপাশি একইদিনে বাংলাদেশে মুক্তি পাবে বলে হৃতিক রোশনের ছবি ‘ফাইটার’ বলে শোনা যাচ্ছিল। কিন্তু আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ভারতসহ বিভিন্ন দেশে মুক্তি পেলেও দেশে ‘ফাইটার’ চলছে না। জানা গিয়েছিল এদিন বিকেলে সেন্সর বোর্ডে দেখানো হবে ছবিটি। তারপর নেওয়া হবে সিদ্ধান্ত। এবার জানা গেল, ‘ফাইটার’ মুক্তি পাচ্ছে না বাংলাদেশে।

ভাষার মাসে বিদেশি ছবি চালানোর পক্ষে না সম্মিলিত চলচ্চিত্র পরিষদ। বিষয়টি নিয়ে আমদানিকারক প্রতিষ্ঠান ‘অ্যাকশান কাট’-এর কর্ণধার অনন্য মামুন বরাবর একটি চিঠিও প্রদান করেছে তারা। সেখানে মামুনের সহায়তা চাওয়া হয়েছে।

ওই চিঠিতে বলা হয়েছে, আপনার আবেদনের প্রেক্ষিতে ভারতীয় হিন্দি ছবি ‘ফাইটার’ আমদানি করে আগামি ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত (ভাষার মাসে) প্রদর্শন না করে তার পূর্বে কিংবা পরে মুক্তিদানের অঙ্গিকার করে একটি অঙ্গিকারনামা আমাদের সম্মিলিত চলচ্চিত্র পরিষদ অনুকূলে জমা দেওয়ার বিশেষ অনুরোধ করছি।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে মামুন বলেন, বাংলাদেশে ‘ফাইটার’ আমরা রিলিজ করব না। কারণ, ইন্ডিয়ান প্রযোজক ৬ দিনের জন্য সিনেমা রিলিজ করবে না।

প্রসঙ্গত, ‘ফাইটার’ নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর, আশুতোষ রানা প্রমুখ। ২৫০ কোটি রুপির বিশাল বাজেটে নির্মিত হয়েছে ছবিটি। ফাইটার প্রযোজনা করেছে ভায়াকম১৮ মোশন পিকচার্স।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্পী সমিতির শ্রদ্ধা
বাংলাদেশি সিনেমার মস্কো জয় 
মুক্তির আগেই ইতিহাস গড়ল আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রুল’
পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘জ্বীন টু’
X
Fresh