• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

আমার কোনো প্রেমিক নেই, বিয়ে নিয়েও ভাবছি না

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ জানুয়ারি ২০২৪, ১৮:৫৪
আশনা হাবিব ভাবনা
আশনা হাবিব ভাবনা

এ প্রজন্মের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। শুধু ছোট পর্দা নয়, বড় পর্দাতেও সরব উপস্থিতি রয়েছে লাস্যময়ী এই অভিনেত্রীর। পাশাপাশি লেখালেখি, ছবি আঁকা এবং নাচেও বেশ পারদর্শী তিনি।

বহু গুণে গুণান্বিত ভাবনা জীবন নিয়ে খুব একটা চিন্তিত নন। নিজের আপন গতিতেই চলছেন তিনি।

এদিকে সমসাময়িক সময়ের অনেক তারকাই বিয়ে করে সংসারে মনোনিবেশ করেছেন। কিন্তু সিঙ্গেলই রয়ে গেছেন এই অভিনেত্রী। এমনকি কোনো প্রেমিকও নেই বলে জানিয়েছেন তিনি।

কয়েকবছর আগে এক নির্মাতার সঙ্গে নিজের প্রেমের খবর জানালেও বর্তমানে নাকি কারও সঙ্গেই প্রেম করছেন না ভাবনা। সম্প্রতি দেশের এক গণমাধ্যমের সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

কারও সঙ্গে এখন প্রেম করছেন কি না প্রশ্নের জবাবে ভাবনা বলেন, প্রেমের সময় কোথায়? আমার কোনো প্রেমিক নেই। কারণ, বর্তমানে সিনেমা নিয়ে ব্যস্ত। নতুন বছরে দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছি, মুক্তির অপেক্ষায় আরও চারটি সিনেমা। এখন থেকে সিনেমা নিয়েই ব্যস্ত থাকব।

বিয়ের প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ভাগ্যে যেদিন লেখা থাকবে, সেদিনেই বিয়ে হবে। বিয়ে তো করতেই হবে, তবে আপাতত নয়। তাছাড়া পরিবার থেকেও এখন বিয়ে নিয়ে কোনো চাপ নেই।

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ভাবনা। সম্প্রতি অভিনেত্রী যুক্ত হয়েছেন ‘চারুলতা’ নামে নতুন একটি সিনেমায়। পাশাপাশি ‘পায়েল’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে সরকারি অনুদানের সিনেমা ‘যাপিত জীবন’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্পী সমিতির শ্রদ্ধা
বাংলাদেশি সিনেমার মস্কো জয় 
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
X
Fresh