• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

কলকাতার অলিগলিতে শুধুই মোশাররফ করিম

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২৪, ১৩:০৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

নন্দিত অভিনেতা মোশাররফ করিম। তার দর্শকপ্রিয় নাটকের শেষ নেই। সিনেমা অঙ্গনেও করেছেন বাজিমাত। শুধু দেশ নয়, দেশের বাইরেও তিনি তার অভিনয় দিয়ে জয় করেছেন দর্শকদের মন। এই অভিনেতা সম্প্রতি ওপার বাংলার ‘হুব্বা’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন।

গেল নভেম্বরের শেষ সপ্তাহে ‘হুব্বা’ মুক্তির কথা ছিল। কিন্তু শেষ সময়ে এসে সিনেমাটি মুক্তি পিছিয়ে জানুয়ারির ১৯ তারিখ ঠিক করা হয়। মুক্তি উপলক্ষে ভারতের কলকাতার দেয়ালজুড়ে এখন শুধুই মোশাররফ করিম। শুধু কি দেয়াল, বাসের গায়ে, অটোর পেছনেও জায়গা করে নিয়েছেন এই অভিনেতা।

কিছুদিন আগে ছবিটির ট্রেলার প্রকাশ করা হয়েছিল। প্রকাশের পর থেকেই শুরু সবাই যেন লুফে নিয়েছেন ট্রেলারটি। সামাজিক যোগাযোগমাধ্যমে চোখে পড়েছে মোশাররফ করিমভক্তদের উচ্ছ্বাস।

বাংলাদেশের মতো পশ্চিমবঙ্গজুড়েও আছে তার অসংখ্য ভক্ত। এ কারণে ছবিটি ভারতের পাশাপাশি বাংলাদেশেও একই সময়ে মুক্তির পরিকল্পনা করেছে দেশের পরিবেশক জাজ মাল্টিমিডিয়া। এরই মধ্যে প্রস্তুতিও সম্পন্ন করেছেন তারা।

‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন এই ব্যক্তি। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ বিভিন্ন অপরাধে তার দাপট ছিল। অসংখ্য মামলার এই আসামি একপর্যায়ে নির্বাচনেও দাঁড়ান! বৈচিত্র্যে ভরা সেই চরিত্রেই মোশাররফ করিম কাজ করলেন।

ছবিটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু। এই ছবিতে পুলিশের ভূমিকায় আছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। এ ছাড়া আছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে ফ্রেন্ডস কমিউনিকেশনস।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘জ্বীন টু’
কলকাতার সিনেমায় তারিন
পাঞ্জাবকে রান বন্যায় ভাসালো কলকাতা
টস হেরে ব্যাটিংয়ে কলকাতা
X
Fresh