• ঢাকা বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

পুরুষদের প্রশংসা করে যে স্ট্যাটাস দিলেন মাহি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জানুয়ারি ২০২৪, ০৯:২৮
মাহিয়া মাহি
মাহিয়া মাহি

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে অভিনয়ের চেয়ে রাজনীতির মাঠেই বেশি সক্রিয় তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় সময়ই নিজের সুন্দর মুহূর্ত, মতামত কিংবা অনুভূতি শেয়ার করেন এই নায়িকা। এবার পুরুষদের প্রশংসা করে স্ট্যাটাস দিয়েছেন মাহি।

যদিও হৃদয়বিদারক একটি ঘটনাকে কেন্দ্র করেই পোস্টটি দেন মাহি। শুক্রবার (৫ জানুয়ারি) রাত ৯টার দিকে রাজধানীর গোলাপবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। ওই ঘটনায় চোখের সামনে স্ত্রী-সন্তানকে পুড়ে মারা যেতে দেখে ট্রেন থেকে না নেমে নিজেও পুড়ে মারা গেলেন বেনোপোল এক্সপ্রেসের এক যাত্রী।

শুক্রবার রাতের এ ঘটনা মুহূর্তেই আলোড়ন সৃষ্টি করে দেশে-বিদেশে। যুবকের করুণ এ মৃত্যু নিয়ে অনেকের মতো হৃদয়বিদারক স্ট্যাটাস দেন মাহি। পাশাপাশি পুরুষদের প্রশংসাও করেন এই নায়িকা।

পাঠকের জন্য মাহির পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

‘বউ বাচ্চা মারা গেছে তাই নিজ ইচ্ছায় বের হয়নি। প্রতক্ষ্যদর্শীরা অনেক চেষ্টা করছে তাকে বের করতে, তখনও তার শরীরের অর্ধেক পুড়ে গিয়েছিল, সে বলেছে আমার বউ বাচ্চা মারা গেছে আমি আর বের হব না। এই ভাবেই পরিবারের জন্য পুরুষরা জীবন বিলিয়ে দেয়।’

মাহির ফেসবুক থেকে নেওয়া

জানা গেছে, ১৫৪ যাত্রী নিয়ে এ দিন দুপুর ১টায় বেনাপোল থেকে কমলাপুর স্টেশনের উদ্দেশে ছেড়ে আসে ট্রেনটি। ট্রেনটি ঢাকায় পৌঁছানোর কথা ছিল রাত ৯টার দিকে। কিন্তু এর মাঝেই রাজধানীর গোপীবাগ পৌঁছালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ট্রেনের চার বগি পুড়ে ছাই হয়ে যায়।

এসব বগিতে থাকা চারজনের মৃত্যু হয়। দগ্ধ হন বেশ কয়েকজন। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

ফায়ার সার্ভিসের দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসার পর ট্রেন থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়। বেনাপোল এক্সপ্রেসের এই যাত্রীদের মৃত্যুর বিভৎস দৃশ্য গণমাধ্যমগুলো প্রকাশ না করলেও ঘটনাস্থলে উপস্থিত জনগণ মোবাইলে সেটা ধারণ করে ছড়িয়ে দেয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় স্বামী রকিবের কাছে ফিরতে চাইছেন মাহি!
ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু
ইঞ্জিনের সামনে বসে ভ্রমণ, ট্রেনে কাটা পড়ে মৃত্যু
হায়দার আকবর রনোকে গার্ড অব অনার, শহীদ মিনারে শ্রদ্ধা
X
Fresh