• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

মাহিয়া মাহির প্রশংসা করে যা বললেন অভিনেত্রী রাজ রিপা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ জানুয়ারি ২০২৪, ১১:১৭
মাহিয়া মাহি ও রাজ রিপা
মাহিয়া মাহি ও রাজ রিপা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। অন্যদিকে ঢাকাই সিনেমার নবাগত নায়িকা রাজ রিপা। বর্তমানে নির্বাচনীর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মাহি। আর এই দিকে তার প্রশংসায় পঞ্চমুখ নবাগত এই নায়িকা।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নিজের কাজের পাশাপাশি মাহিকে নিয়ে কথা বলেন রিপা। শুধু তাই নয়, রীতিমতো এই চিত্রনায়িকার ব্যাপক প্রশংসাও করেছেন তিনি। রিপা বলেন, মাহি আপু ভীষণ ভালো মনের একজন মানুষ।

বুধবার (৩ জানুয়ারি) সেই সাক্ষাৎকারের ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেন মাহি। সঙ্গে জুড়ে দেন কয়েকটি ইমোজিও।

রাজ রিপা বলেন, মাহি আপু আসলেই একজন ভালো মনের মানুষ। আমি বাস্তবে আপুকে যতটুকু দেখেছি সে খুবই নম্র-ভদ্র, ভীষণ অমায়িক একজন মানুষ। আমি দেখেছি কাজের ফাঁকে ফাঁকে মাহি আপু পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। আর আপুর এই ব্যাপারটা আমাকে খুবই ইমপ্রেস করে।

অভিনেত্রী আরও বলেন, মাহি আপুর মুখ থেকে আমি কখনও শুনিনি কাউকে নিয়ে সমালোচনা করতে, কারও নামে বদনাম কিংবা খারাপ মন্তব্য করতে। মাহি আপু সব সময় নিজের মতো করে থাকতে পছন্দ করে। এমনকি কেউ দুটো কথা বললেও প্রতিবাদ না করে সে চুপ করে থাকে।

মাহির নির্বাচনের কথা উল্লেখ করে রাজ রিপা বলেন, নির্বাচনে মাহি আপু জয়ী হলে সে জনসেবা করবে। এটা আমি বুঝি। মাহির আপু কাছে যাওয়ার মতো যোগ্যতা এখনও কারও হয়নি। আর যাদের তার কাছে যাওয়ার যোগ্যতা নেই তারাই শুধু আপুকে নিয়ে ট্রল করবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চশমা ছাড়াই কোরআন পড়েন ১৩৫ বছর বয়সী তাম্বিয়াতুন নেছা
গাংনীতে ইসতিসকার নামাজ আদায়
শেরপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
আফগানিস্তানে মসজিদে ঢুকে হামলা, নামাজরত ৬ জনের মৃত্যু
X
Fresh