• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কাদের ‘কাউয়া শিল্পী’ বললেন ওমর সানী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জুন ২০২৩, ১৭:০০
ফাইল ছবি

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড নামের একটি অনুষ্ঠানে পারফর্ম করতে ইতোমধ্যে দেশের বেশ কয়েকজন শিল্পী আমেরিকায় পাড়ি জমিয়েছেন।

এই অনুষ্ঠানে অংশ নেওয়া তারকাদের নিয়ে প্রশ্ন তুলেছেন চিত্রনায়ক ওমর সানী। ওইসব তারকাকে ‘কাউয়া শিল্পী’ আখ্যা দিয়ে বিষয়টিকে রুচির দুর্ভিক্ষ হিসেবে মন্তব্য করেছেন এই অভিনেতা।

শুক্রবার (২৩ জুন) ওমর সানি সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, আগে আমেরিকার (যুক্তরাষ্ট্র) অনুষ্ঠানের নাম শুনলেই কম বেশি আমরা সবাই লাফ দিতাম। কিন্তু এখন যে ধরনের দু-একজন কাউয়া শিল্পীকে তারা নিয়ে যাচ্ছে আমরা অবাক হচ্ছি।

তিনি আরও লিখেছেন, রুচির দুর্ভিক্ষ। হায়রে...

সানীর ওই পোস্টে অনেকেই অভিনেতার সঙ্গে সহমত পোষণ করেছেন। আবার অনেকে প্রশ্ন তুলেছেন, আপনি যেতে পারেননি বলেই কি এই মন্তব্য? সেসবের জবাবও দিয়েছেন নায়ক। জানিয়েছেন, যুক্তরাষ্ট্রে এমন আয়োজনে এর আগেও বহুবার গিয়েছেন তিনি।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে ২৫ জুন অনুষ্ঠিত হবে ‘ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ড’। পরবর্তীতে আগামী ১ জুলাই ভার্জিনিয়ার হিন্ড্রন হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হবে ‘ঢালিউড ফিল্ম অ্যাওয়ার্ড’।

আয়োজক সূত্রে জানা গেছে, এই অনুষ্ঠানে জেমস, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম, তাহসান, মিশা সওদাগর, অমিত হাসান, শারমীন সুলতানা সুমী, সাজু খাদেম, প্রতীক হাসান, পূজা চেরি, কেয়া পায়েল, জায়েদ খানের মতো তারকাদের অংশ নেওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আদালতে নিপুণের রিট, যা বললেন মিশা সওদাগর 
‘নিপুণের মানসিক ডাক্তার দেখানো জরুরি’
সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের
অতীত ভুলে সামনে তাকাতে চায় যুক্তরাষ্ট্র  
X
Fresh