• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

পদ্মাবতী’র পোস্টারে রাণী দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৩:০৭
ছবি- পদ্মাবতী’র পোস্টারে দীপিকা

অবশেষে পদ্মাবতীতে নিজের রাণী পদ্মিনী লুকের প্রথম পোস্টার প্রকাশ্যে আনলেন দীপিকা পাড়ুকোন নিজেই। বৃহস্পতিবার সকালে বহু প্রতীক্ষিত এই ছবির প্রথম দুটি পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এ নায়িকা।

সঞ্জয় লীলা বানশালীর এই ছবি নিয়ে দীর্ঘদিন ধরে বিতর্ক চলছে। ইতিহাস ভুলভাবে চিত্রিত করা হয়েছে অভিযোগে ছবির সেটে ভাঙচুর চালিয়েছে রাজপুত কার্নি সেনা।

তবে পোস্টারে দীপিকার ছবিতে পরিষ্কার, রাণী পদ্মিনী চরিত্রে ইতিহাসকেই মূর্ত করে তুলেছেন তিনি। বিশেষ করে নজর কেড়েছে তার জোড়া ভুরুর নীচে ব্যক্তিত্বসম্পন্ন চোখ ও রাজপুত মহিলাদের ধাঁচে টেনে বাঁধা চুল।

দীপিকা লিখেছেন, দেবী স্থাপনাকে শুভ অবসর পে মিলিয়ে রাণী পদ্মাবতী সে।

এই প্রথম পরিচালক সঞ্জয় লীলা বানশালীর ১০০ কোটি বাজেটের সিনেমা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। বাজিরাও মস্তানির পর পদ্মাবতীতেও এবার ফের দেখা যাবে রণবীর সিং এবং দীপিকা পাডুকোনকে। যা নিয়ে ভক্তদের মধ্যে ব্যাপক উৎসাহ চোখে পড়ছে।

পদ্মাবতীর শুটিং শুরু হওয়ার পর রাজস্থানে বিক্ষোভ দেখান সেখানকার বেশ কিছু মানুষ। ভাংচুরও করা হয় পদ্মাবতীর সেট। সঞ্জয় লীলা বানশালীর ওই সিনেমায় পদ্মাবতীর চরিত্র দেখানো যাবে না বলে দাবি করা হয়। ওই বিক্ষোভের পরই রাজস্থান থেকে সরিয়ে নেওয়া হয় পদ্মাবতীর সেট।

এদিকে ছবির অন্য দুই চরিত্রের অভিনেতা রণবীর সিং ও শাহিদ কাপুরও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই পোস্টার দুটি। আসছে ১ ডিসেম্বর মুক্তি পাবে ‘পদ্মাবতী’।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh