• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

শ্রদ্ধার বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৪২

বলিউড তারকা শ্রদ্ধা কাপুরের বিরুদ্ধে মুম্বাইয়ের একটি আদালতে ফৌজদারি মামলা করেছে ফ্যাশন প্রতিষ্ঠান ‘এম অ্যান্ড এম ডিজাইনস’। প্রতারণা, চুক্তিভঙ্গ ও বিশ্বাসভঙ্গের অভিযোগ আনা হয়েছে শ্রদ্ধা এবং ‘হাসিনা পার্কার’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের বিরুদ্ধে।

আদালত অভিযোগটি আমলে নিয়ে আগামী ২৬ অক্টোবর শুনানির দিন ধার্য করেছে। এদিকে আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘হাসিনা পার্কার’।

ছবিটিতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের জীবনী নিয়ে সাজানো হয়েছে ‘হাসিনা পার্কার’ ছবির গল্প। এতে দাউদ ইব্রাহিমের বোনের ভূমিকায় অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর।

ভারতীয় সংবাদ মাধ্যম বলা হয়, এই ছবির পোশাক সরবরাহ করেছে ‘এম অ্যান্ড এম ডিজাইনস’। ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি অনুযায়ী এর জন্য কোনো অর্থ দেওয়া হবে না, তবে প্রতিষ্ঠানটির নাম ছবিতে, ট্রেলার এবং সব ধরনের প্রচারণায় ব্যবহার করা হবে।

কিন্তু ছবির প্রযোজনা প্রতিষ্ঠান, প্রযোজক এবং নায়িকা শ্রদ্ধা কাপুর, কেউই কাজটি করেননি। চুক্তিভঙ্গের কারণে প্রযোজনা প্রতিষ্ঠান, পরিচালক ও নায়িকার বিরুদ্ধে মামলা করেছে এম অ্যান্ড এম ডিজাইনস।

এই বিষয়ে ‘হাসিনা পার্কার’ ছবির প্রযোজক কিংবা নায়িকা শ্রদ্ধা কাপুর কেউই এখনো মন্তব্য করেননি। ছবির প্রচারণা নিয়ে এখন ব্যস্ত রয়েছেন প্রযোজক, পরিচালক ও শিল্পী-কলাকুলশলীরা।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রায় নিয়ে যা বললেন যাবজ্জীবন দণ্ড পাওয়া আজিজ মোহাম্মদ ভাই
নায়ক সোহেল চৌধুরী হত্যা: আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন
সোহেল চৌধুরী হত্যা মামলার রায়কে ঘিরে আদালতে কড়া নিরাপত্তা
চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায় আজ
X
Fresh