• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সানি লিওন এবার ফুটবল মাঠে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৪৯

বলিউড আলোচিত নাম সানি লিওন এবার মাতাবেন ফুটবল মাঠ। তার দলের নাম ‘কেরালা কোবরা’। পাঠক নিশ্চয় ভাবছেন, সানি লিওন কি তবে ফুটবল খেলতে মাঠে নামছেন? ফুটবল মাঠে সানি লিওন থাকছেন ঠিকই তবে খেলোয়ার হিসেবে না। এই তারকা এবার ফুটবল দল কিনেছেন।

ভারতের ‘প্রিমিয়ার ফুটবল সেশন টু'তে দল কিনলেন সানি। কোচির দল ‘কেরালা কোবরা’র সহযোগী মালিক সানি লিওন। আসছে ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে এই টুর্নামেন্ট। উদ্বোধনী আয়োজন হবে মুম্বাইয়ে।

বেঙ্গালুরুর কোরমঙ্গল ইন্ডোর স্টেডিয়ামে ১৯ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের পরবর্তী পর্বের ম্যাচগুলো। আসছে সেপ্টেম্বরের ২৬ থেকে ১ অক্টোবরের মধ্যে টুর্নামেন্টের সেমি ফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে দুবাইয়ে।

ভারতীয় সংবাদ মাধ্যমের জানানো হয়েছে, ‘প্রিমিয়ার ফুটবল সেশন টু’র উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন আয়োজকেরা। ভারতীয় তারকা খেলোয়ারদের পাশাপাশি বিশ্বখ্যাত ফুটবলারদেরও আমন্ত্রণ জানানো হবে উদ্বোধনী অনুষ্ঠানে। সেই সঙ্গে থাকবে শোবিজ তারকাদেরও অংশগ্রহণ।

লুই ফিগো, রায়ান গিগস, পল স্কোলস, ক্রেসপো এবং রোনালদিনহোর মত ফুটবল তারকারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এছাড়া ভারতীয় শোবিজ তারকাদের অনেকে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
পুলিশে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি
নতুন ব্যবসায় নামলেন সানি লিওন
‘টাকার প্রয়োজনে অনেক কিছুই করেছি’
X
Fresh