• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

সিনেমা দেখে মাথায় হাত বোলালেন দর্শক : মিম (ভিডিও)

  ২৩ জুলাই ২০২২, ১২:৪৯
সিনেমা দেখে মাথায় হাত বুলালেন দর্শক : মিম

নজরকাড়া গ্ল্যামারে শোবিজ মাতিয়ে চলেছেন বিদ্যা সিনহা মিম। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘পরাণ’।

সব মাধ্যমেই এখন এই সিনেমায় যে চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়াচ্ছেন তিনি। ফেসবুক ওয়ালে ভেসে বেড়াচ্ছে সবার শুভেচ্ছাবার্তা। সিনেমাটি প্রথমে ১১ হলে মুক্তি পেলেও দ্বিতীয় সপ্তাহ থেকে হল সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৫৫টি। ধীরে ধীরে বাড়ছে রায়হান রাফি পরিচালিত এই সিনেমার দর্শক।

ঈদুল আজহায় স্বল্পসংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও ব্যবসায়িকভাবে বাজিমাত করছে ‘পরাণ’। সিনেমাটি ঈদের দ্বিতীয় দিন থেকেই প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমায় অভিনয় করেছেন ‌বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান।

সিনেমাটির কেন্দ্রবিন্দুতে রয়েছেন নায়িকা বিদ্যা সিনহা মিম। ঢাকাই সিনেমার এই সুহাসিনী নায়িকাকে কেন্দ্র করেই নানান ঘটনায় এগিয়ে যায় কাহিনি।

সিনেমার চরিত্র ও অভিজ্ঞতা নিয়ে কথা বলেছেন আরটিভি নিউজের সঙ্গে। লিখেছেন কুদরত উল্লাহ

আরটিভি নিউজ : দেশের নানান প্রান্তে হলে গিয়ে দর্শকদের সঙ্গে সিনেমা দেখছেন। অভিজ্ঞতা কেমন?

বিদ্যা সিনহা মিম : আসলে আমি খুব অভিভূত। প্রচারণা করতে গিয়ে তো নানা ধরনের অভিজ্ঞতা হয়েছে। তারমধ্যে যদি বলতেই হয়, তাহলে একটা ঘটনা শেয়ার করি। একজন ভদ্রমহিলা এসে বলল, আমি আমার মাকে নিয়ে এসেছি। বলতে গেলে প্রায় ৭-৮ বছর পরে ছবি দেখতে আসছেন হলে। পরে আমাকে দেখে বলল, মা তোমার সিনেমাটা আমি দেখেছি, আমার অনেক ভালো লাগছে। এই বলে ভদ্রমহিলা আমার মাথায় হাত বুলিয়ে দিলেন। এটা আসলে আমার জন্য অনেক একটা বড় পাওয়া।

আরটিভি নিউজ : এ ছাড়া আর কোনো ঘটনা?

বিদ্যা সিনহা মিম : শুধু তাই নয়, একটা ফ্যামেলি দেখলাম যে, তারা বাচ্চাসহ সবাই মিলে সিনেমা দেখতে এসেছে। আবার অন্য আরেক হলে দর্শকের সঙ্গে সিনেমা দেখতে গিয়ে আমাকে একজন বলছে যে, আপু কেন আপনি এই কাজটা করতে গেলেন, মানে আমার চরিত্রটি নিয়ে বলছে। এই যে কথাটা বলল, সেটা আমার খুব ভালো লাগছে। কারণ, সে আসলে সিনেমা দেখে গল্পে এমনভাবে ঢুকেছে। এটা আসলে আমার খুব বেশি পাওয়া।

আরটিভি নিউজ : এই চরিত্রে অভিনয় করতে গিয়ে কেমন চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছে?

বিদ্যা সিনহা মিম : সত্যি বলতে খুব চ্যালেঞ্জিং ছিল আমার জন্য। কারণ, আমার এই একটা চরিত্রের মধ্যে তিনটি ধরন আছে। প্রথমে একরকম, মাঝে অন্যরকম ও শেষে গিয়ে ভিন্নরকম।

আরটিভি নিউজ : এই চ্যালেঞ্জ মোকাবিলা করলেন কীভাবে?

বিদ্যা সিনহা মিম : এ ব্যাপারে বলতে গেলে, নির্মাতা রাফি ভাই আসলে খুব সহযোগিতা করেছে এই সিনেমাটিতে। আমাদের টিমের একটা মিটিং হয়, যেটাকে আমরা গ্রুমিং বলে থাকি। কোন চরিত্রটা কেমন হবে? কীভাবে দেখা যাবে। এসব নিয়ে শুটিংয়ে অনেক প্লানিং হয়েছে। যে কারণে চ্যালেঞ্জটা খুব সহজেই পার করে ফেলেছি। একটু কষ্ট তো হবেই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে আবারও পর্দায় আসছে ‘পরাণ’
X
Fresh