• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে আবারও পর্দায় আসছে ‘পরাণ’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মার্চ ২০২৪, ১৩:১১
‘পরাণ’ সিনেমার একটি দৃশ্যে শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম
‘পরাণ’ সিনেমার একটি দৃশ্যে শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম

দেশের জনপ্রিয় তিন অভিনয়শিল্পী শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। রায়হান রাফী নির্মিত ‘পরাণ’ সিনেমায় অভিনয় করে রীতিমতো নজর কেড়েছিলেন তারা। ২০২২ সালের ঈদুল আযহায় মুক্তি পেয়েছিল সিনেমাটি।

ইতোমধ্যে পেরিয়ে গেছে এক বছরেরও বেশি সময়। তবে লম্বা এই বিরতির পর ফের পর্দায় আসছে ‘পরাণ’। শুধু বাংলাদেশ নয়, মুক্তির পর যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, ইউরোপেও সাফল্য পেয়েছিল সিনেমাটি।

শুক্রবার (৮ মার্চ) থেকে সিনেমাটি স্টার সিনেপ্লেক্সে প্রদর্শিত হবে ‘পরাণ’। বিষয়টি নিশ্চিত করেন স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ।

এ প্রসঙ্গে দেশের এক গণমাধ্যমে মেজবাহ আহমেদ বলেন, শুক্রবার থেকে সিনেমাটি এক সপ্তাহের জন্য সিনেপ্লেক্সের তিন শাখায় ১০টি শো চলবে। দর্শক চাহিদা থাকলে শো আরও বাড়ানো হবে।

তিনি আরও বলেন, এই সিনেমাটি চালানোর কারণ মানসম্মত নতুন বাংলা সিনেমা মুক্তি পাচ্ছে না। তাছাড়া ওটিটিতেও পরাণ মুক্তি পায়নি। মূলত এ কারণেী পুনোরায় সিনেমাটি প্রদর্শনের সিদ্ধান্ত নিয়েছি আমরা।

প্রসঙ্গত, শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান ছাড়া ‘পরাণ’ সিনেমায় আরও অভিনয় করেছেনে— রাশেদ মামুন, নাসির উদ্দিন, শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকীসহ অনেকেই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বাউন্ডুলে মানুষের সন্তানের খবর নেওয়ার দরকার আছে নাকি’
মান্না ভাইয়ের শূন্যতা পূরণ হওয়ার নয় : স্বাগতা
ছেলেকে সঙ্গে নিয়ে যে ইচ্ছা পূরণ করতে চান পরীমণি
ঈদেই আসছে রাজের ‘কাজলরেখা’
X
Fresh