• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

সাইকেল চালাতে গিয়ে উল্টে পড়লেন নার্গিস ফাখরি (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ মে ২০২২, ১৫:১৪
সাইকেল চালাতে গিয়ে উল্টে পড়লেন নার্গিস ফাখরি (ভিডিও)

বলিউডের 'রকস্টার'খ্যাত নায়িকা নার্গিস ফাখরি। একটি আবাসিক এলাকার পাকা রাস্তায় সাইকেল চালাতে গিয়ে খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে পড়েন তিনি। সেই মুহূর্তের একটি রিল ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নায়িকা নিজেই।

ভিডিওতে দেখা যাচ্ছে, বেশ উচ্ছ্বাসের সঙ্গে সাইকেল চালাচ্ছেন নায়িকা। তার পেছনে আরেকজন সাইকেল নিয়ে আসছেন। ওই লোকের হাতেই ক্যামেরা ছিল। নায়িকা তার দিকে তাকিয়ে কিছু বলছিলেন, ঠিক এ সময়েই রাস্তার পাশের একটি খুঁটিতে ধাক্কা লেগে সাইকেলসহ উল্টে পড়ে যান তিনি। এই দুর্ঘটনায় খানিকটা ব্যথা পেলেও হাসিমুখে পুরো বিষয়টি সামলে নেন নার্গিস ফাখরি।

ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আপনি যখন পড়ে যাবেন (ব্যর্থ) তখন হাসি ও স্টাইলের মাধ্যমে নিজেকে সামলে নেবেন। মনে রাখবেন, সব সময় নিজেকে তুলে এনে সামনে এগিয়ে যেতে হবে। কখনো থেমে যাবেন না।’

বড় পর্দায় এখন খুব একটা নিয়মিত নন নার্গিস ফাখরি। রণবীর কাপুরের বিপরীতে ২০১১ সালে 'রকস্টার' দিয়ে বলিউডে পা রাখেন। কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রিতে সফলতা পাননি। তবে মডেল হিসেবে বেশ চাহিদা ছিল তার। ২০০৪ সালে মডেলিংয়ে ক্যারিয়ার শুরু। আমেরিকার নেক্সট সুপার মডেল হিসেবে মাত্র ১৬ বছর বয়সেই মনোনীত হন তিনি।

মাঝে অভিনয় থেকে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন এই অভিনেত্রী। যদিও আবার ভারতে ফিরেছেন। তার অভিনীত সবশেষ সিনেমা ‘তোরবাজ’। সম্প্রতি কানের ৭৫তম আসরে প্রথমবারের মতো রেড কার্পেটে হেঁটেছেন নার্গিস ফাখরি। গোলাপি রঙের পোশাকে রূপের দ্যুতি ছড়িয়েছেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্লে-অফের স্বপ্নে বড় ধাক্কা খেল চেন্নাই
গাজীপুরে গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, আহত ২৫ 
তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু
X
Fresh