Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

নতুন প্রেমে মজেছেন হিরো আলম

নতুন প্রেমে মজেছেন হিরো আলম

সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা হিরো আলম এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো- সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি। কাজের পাশাপাশি তার ব্যক্তিজীবন নিয়েও খবরের শিরোনামে এসেছেন বহুবার। এবার শোনা যাচ্ছে, নতুন প্রেমে মজেছেন হিরো আলম। তার নতুন প্রেমিকা রিয়া মণি। আপাতত জুটি বেঁধে সারাদেশে স্টেজ পারফর্ম করে বেড়াচ্ছেন তারা।

নতুন প্রেমের প্রসঙ্গে জানতে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে 'হ্যাঁ', 'না' কোন উত্তরই স্পষ্ট করে দেননি। তবে তার হাসিমাখা মুখ বুঝিয়ে দিচ্ছে, বেশ জমে ওঠেছে নতুন প্রেম।

এদিকে বেশ কয়েক মাস ধরেই হিরো আলমের সঙ্গে তার স্ত্রী নুসরাতের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে এখনও খোলাখুলি কিছু জানাননি তিনি। সূত্রের খবর, তাদের বিচ্ছেদ সময়ের ব্যপার মাত্র।

এক সময় নুসরাতের সঙ্গে সারাদেশে মঞ্চ মাতিয়েছেন হিরো আলম। সিনেমাতেও জুটি বেঁধেছেন তারা। কাজ করতে গিয়েই দুজন দুজনের প্রেমে পড়েন এবং প্রেমকে পরিণয়ে রূপ দেন।

এই মুহূর্তে হিরো আলম ও রিয়া একসঙ্গেই আছেন। তারা লালমনিরহাটে একটি মেলায় অবস্থান করছেন। সেখানে একসঙ্গে স্টেজ পারফর্ম করছেন। সেই ভিডিওচিত্রও নিজের পেজে শেয়ার করেছেন হিরো আলম। এমনকি রিয়ার সঙ্গে জুটি বেঁধে সিনেমাতেও অভিনয় করবেন বলে জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS