Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

মেয়ের ছবি প্রকাশ্যে আনায় চটেছেন ভক্তরা!

মেয়ের ছবি প্রকাশ্যে আনায় চটেছেন ভক্তরা
ছবি : সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা ক্রিকেটার বিরাটের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অনেক আগেই। গত বছরের ১১ জানুয়ারি তাদের ঘরে ফুটফুটে এক কন্যাসন্তান জন্ম নেয়। তবে সন্তান জন্ম নেওয়ার পর থেকেই সব ধরনের মাধ্যম থেকে তাকে দূরে রেখেছেন।

যদিও আনুশকা অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন। কিন্তু কোহলি-আনুশকা শর্মা দম্পতি তাদের এই কথা রাখতে পারলেন না। রোববার (২৩ জানুয়ারি) প্রকাশ্যে এসেই গেল তাদের একমাত্র কন্যার মুখ।

কেপ টাউনে ভারত-দক্ষিণ আফ্রিকার এক দিনের ম্যাচ চলাকালীন সময়ে মাঠে মেয়েকে নিয়ে হাজির ছিলেন অভিনেত্রী আনুশকা। বিরাটও এদিন দলের বিপর্যয়ের মুখে দারুণ এক হাফ সেঞ্চুরি তুলে নেন। আর তখনই ভামিকার মুখে ক্যামেরা ধরে ব্রডকাস্টাররা। এই ফাঁকেই ক্যামেরাবন্দি ভামিকার ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

অনেকেই ভামিকার সঙ্গে বিরাট কোহলির ছোটবেলার ছবির মিল খুঁজছেন। টুইটার ট্রেন্ডিংয়ে উঠে এসেছে ভামিকা। তারকা জুটির এ সন্তানকে কেউ কেউ ছোট কোহলি, কোহলির কপি বলেও মন্তব্য করেছেন।

এর আগেও অনেকবার মেয়েকে নিয়ে মাঠে হাজির হয়েছিলেন আনুশকা। তবে ভামিকার মুখ বরাবরই ঢেকে ছবি প্রকাশ্যে এনেছেন ভক্তরা। এদিন বিরাট অর্ধশত রান করার পরপরই ভামিকাকে কোলে নিয়ে গ্যালারিতে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় আনুশকাকে।

যদিও ব্রডকাস্টারদের এমন কাণ্ড দেখে হতবাক এবং একসঙ্গে ক্ষুব্ধ ‘বিরুশকা’ ভক্তরা। নেটিজেনদের একটা বড় অংশের দাবি, বিরাট-আনুশকার সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত ছিল তাদের।

তবে যে সব অ্যাকাউন্ট থেকে ভামিকার ওই ছবি ও ভিডিও শেয়ার করা হচ্ছে তাদেরকে সেগুলো মুছে ফেলার আবেদনও জানাচ্ছেন দুই তারকার ভক্তরা। তবে বিষয়টি নিয়ে এখনও কিছু বলেননি বিরাট-আনুশকা দম্পতি।

প্রসঙ্গত, ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির ফ্লোরেন্সের অভিজাত রিসোর্ট ‘বুর্গ ফিনিচ্চিয়াতো’তে সাতপাকে বাঁধা পড়েন বিরাট-আনুশকা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS