• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শিমুর স্মৃতিচারণ করে যা বললেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জানুয়ারি ২০২২, ১২:০৭
শিমুর স্মৃতিচারণ করে যা বললেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু

বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু চলচ্চিত্রের বিভিন্ন শিল্পীদের নিয়ে বিভিন্ন সময় বিতর্কিত ও কটূক্তিমূলক মন্তব্য করে আলোচনায় এসেছেন। এবার অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যাকাণ্ড নিয়ে কথা বলেছেন এই জ্যেষ্ঠ নির্মাতা।

দেলোয়ার জাহান ঝন্টু গণমাধ্যমকে বলেন, ‘আমি কিছুই জানি না, আমি তো আকাশ থেকে পড়লাম। গতকাল বিকেলে এফডিসিতে আসিনি। একটা চ্যানেলে ইন্টারভিউ ছিল। আমি সেখানেই ছিলাম। সকালবেলা একজন ফোন করে আমাকে এই ঘটনা জানালো।’

শিমুর স্মৃতিচারণ করে তিনি বলেন, ‘এই মেয়েটা (শিমু) আমার একটা সিনেমায় থার্ড নায়িকার চরিত্রে অভিনয়ও করেছিল। সে ভালো মেয়ে, তবে কেন এটা হয়েছে আমি জানি না। আর না জানলে আমি কি বলবো? ওর সাথে কার শত্রুতা ছিল, সে সম্পর্কে আমার কোনো ধারণা নেই।'

১৯৯৮ সালে সিনেমায় অভিষেক হয় অভিনেত্রী শিমুর। কাজী হায়াত পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। তিনি প্রায় ২৫টি সিনেমায় অভিনয় করেছেন। এ ছাড়াও অর্ধশতাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। দুই দশকেরও বেশি সময় অভিনেত্রী হিসেবে কাজ করেছেন শিমু।

অভিনেত্রী হিসেবে দেশের খ্যাতনামা পরিচালকদের সঙ্গে কাজ করেছেন শিমু। এর মধ্যে রয়েছেন প্রয়াত চাষী নজরুল ইসলাম, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, এ জে রানা, শরিফুদ্দিন খান দীপু, এনায়েত করিম ও শবনম পারভীন।

তাছাড়া শিমু অভিনয় করেছেন দেশের প্রথম সারির অভিনেতা শাকিব খান, রিয়াজ, অমিত হাসান, বাপ্পারাজ, জাহিদ হাসান ও মোশাররফ করিমসহ অনেকের বিপরীতে। প্রযোজক হিসেবেও দেখা গেছে তাকে।

একটি টিভি চ্যানেলের মার্কিটিং বিভাগে কর্মরত ছিলেন। শিমু চলচ্চিত্র অভিনয়শিল্পী সমিতির সদস্যপদ হারানো ১৮৪ জনের মধ্যে একজন। তিনি ভোটাধিকার ফিরে পেতে আন্দোলন করছিলেন।

প্রসঙ্গত, গেলো সোমবার (১৭ জানুয়ারি) সকালে কেরাণীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকা থেকে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৩৫) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। শিমুকে হত্যা করার অভিযোগে তার স্বামী শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু ফরহাদকে গ্রেপ্তার করেছে কেরাণীগঞ্জ থানা পুলিশ। তাদের আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়। নিহতের বড় ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে মামলাটি করেন।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীকে ২০০ টুকরা করার পর সুবিধা জানতে গুগলের দ্বারস্থ যুবক
মুন্সীগঞ্জে হত্যাকাণ্ড ঘটানো মার্কিন নাগরিক নিউইয়র্কে গ্রেপ্তার
ছোটবেলার থাপ্পড়ের প্রতিশোধ নিতে আফিলকে হত্যা করেন পুলক
জেলখানার গল্পে বেরিয়ে এলো খুনের রহস্য
X
Fresh