• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ছোটবেলার থাপ্পড়ের প্রতিশোধ নিতে আফিলকে হত্যা করেন পুলক

আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২৪, ২১:৫০
এস এম ওয়াহিদ হোসেন ওরফে পুলক
ছবি : সংগৃহীত

রাজধানীর দক্ষিণখানে নিরাপত্তাকর্মী আফিল মিয়াকে (৫৭) হত্যার ঘটনায় এস এম ওয়াহিদ হোসেন ওরফে পুলক নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিবি বলছে, নিহত আফিল ছোটবেলায় পুলককে চড়-থাপ্পড় দিতেন। এর প্রতিশোধ নিতেই তাকে হত্যা করেন পুলক।

শুক্রবার (২২ মার্চ) নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, রাজধানীর দক্ষিণখানের তোফাজ্জল চেয়ারম্যানের বাড়ির নিরাপত্তাকর্মী আফিল মিয়াকে গত ১৮ মার্চ গভীর রাতে অজ্ঞাত আসামিরা কুপিয়ে হত্যা করে। পরে এ ঘটনায় নিহতের স্ত্রী খোরশেদা খাতুন বাদী হয়ে মামলা করেন। মামলার পর তদন্তে নেমে হত্যায় জড়িত এস এম ওয়াহিদ হোসেন ওরফে পুলককে গ্রেপ্তার করা হয়।

হারুন অর রশীদ বলেন, জিজ্ঞাসাবাদে পুলক জানিয়েছেন বাবা হারিয়ে ছোটবেলায় তিনি চাচাদের হাতে নির্যাতনের শিকার হন। নিহত নিরাপত্তাকর্মী আফিল মিয়া ছোটবেলায় তাকে চড়-থাপ্পড় মারতেন। এতে পুলকের মধ্যে এক ধরনের ক্ষোভ সৃষ্টি হয়। এ ছাড়া তার ভেতরে একটি বিকৃত ইচ্ছার জন্ম হয়। তিনি সিরিয়াল কিলিংয়ের পরিকল্পনা করছিলেন। তার টার্গেট ছিল ৯টি হত্যা করা। যার প্রথমটির বলি নিরাপত্তাকর্মী আফিল মিয়া। পুলকের ডন হওয়ার স্বপ্ন ছিল। তিনি চাইতেন সন্ত্রাসী হিসেবে মানুষ তাকে চিনবে, তার কথায় মানুষ উঠবে-বসবে।

ডিবিপ্রধান বলেন, নিরাপত্তাকর্মী আফিল মিয়াকে হত্যার আগে পুলক ইয়াবা সেবন করেন। এরপর হত্যাকাণ্ড ঘটান। হত্যার বিষয়ে তিনি নিজের দায় স্বীকার করেছেন। হত্যায় ব্যবহৃত ছুরি তার বাসা থেকে উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সার্টিফিকেট জালিয়াতি, যা বললেন কারিগরির সাবেক চেয়ারম্যান
কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি
ডিবি কার্যালয়ে এসেও কাণ্ড ঘটিয়েছেন মাতাল নারীরা
ময়মনসিংহে দৌড়ে ছিনতাইকারী ধরলেন ডিবির ওসি
X
Fresh