• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

ডিবি কার্যালয়ে এসেও কাণ্ড ঘটিয়েছেন মাতাল নারীরা

আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২৪, ২২:৩৮
ছবি : সংগৃহীত

রাজধানীর গুলশান-২ নম্বরের ক্যাফে সেলেব্রিটা বারের সামনে সম্প্রতি কয়েকজন নারীর চুলোচুলি ও মারামারির ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৭ এপ্রিল) গ্রেপ্তারের পর মারধরের শিকার নারীসহ তাদেরকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নেওয়া হয়। এ সময় অভিযুক্ত নারীরা ভিকটিম নারী ও সাংবাদিকদের সঙ্গে বিবাদে জড়ান। যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, ডিবি কার্যালয়ে ভিকটিমসহ অভিযুক্ত তিন নারীই মুখ ঢাকা ছিল। সাংবাদিকরা তাদের ফুটেজ নিতে চাইলে তারা আপত্তি জানান।

এ সময় এক নারী সাংবাদিকদের বলেন, উনার (ভিকটিম) সঙ্গে আমাদের প্রবলেম হইছে, আমরা আমরা সলভ করব। এখানে মিডিয়া রিলেটেড তো কিছু না। পাশ থেকে আরেক নারী বলেন, মিডিয়া কেন এখানে ফুটেজ নেবে। অন্যজন বলেন, এটা মেয়েদের বিষয়। আমাদের প্রেস্টিজ আছে না! আমাদের ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড আছে। দিস ইস নট রাইট।

এরপর ওই নারীরা সাংবাদিকদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে ফুটেজের জন্য নারী পুলিশ সদস্যরা অভিযুক্ত নারীদের লাইনে দাঁড় করালে তারা আরও একদফা তর্কে জড়ান। এক নারী বলেন, এখানে কি আমরা নাটক করব যে আপনাদের মুখ দেখাতে হবে। আরেকজন বলেন, পাত্রী দেখতে আসছেন? অন্যজন বলেন, আমরা কি ছেলে মানুষ।

সেদিন রাতে’ কী ঘটেছিল সে বিষয়ে নারীদের কাছে জানতে চাইলে তারা কোনো উত্তর দেবেন না- বলে সেখান থেকে চলে যান। যাওয়ার সময় একজন বলতে থাকেন, আপনাদের মিডিয়াতে ভিউ বাড়ানোর জন্য আমাদের মানহানি করার তো কোনো দরকার নাই।

এরপর ভিকটিমের মুখোমুখি হয়ে এক নারী বলেন, আমরা আপনার (ভিকটিম) সঙ্গে কথা বলার জন্য অপেক্ষা করছিলাম। এ সময় সাংবাদিকরা সামনে এসে ভিডিও ধারণ করলে তিনি রেগে গিয়ে বলেন, আমার এখন মেজাজটা খারাপ হবে, এগুলো (ক্যামেরা) সামনে থেকে সরান।

এ সময় ওই নারীর উদ্দেশে ভিকটিম বলতে থাকেন, অপরাধ করতে পারো, রাস্তায় একটা মেয়ের শাড়ি খুলতে পারো, তাহলে চেহারা দেখাতে দোষ কিসের। এরপর পেছন ফিরে ভিকটিমের দিকে তেড়ে আসেন ওই নারী এবং বলেন, তাহলে তুমি চেহারা দেখাও। তুমি দেখালে আমিও দেখাব।

জবাবে মারধরের শিকার নারী বলেন, আমি ভিকটিম, আমি কেন মুখ খুলব।

মন্তব্য করুন

  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজও বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল
ছাত্রলীগের রাজনীতি ছাড়ার ঘটনা নিয়ে যা জানালেন সারজিস
গ্রেপ্তার হচ্ছেন সাধারণ মানুষও, চাওয়া হচ্ছে টাকা
ফিরে যাচ্ছেন দর্শনার্থীরা, চিড়িয়াখানা খোলার বিষয়ে যা জানা গেল