• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ময়মনসিংহে দৌড়ে ছিনতাইকারী ধরলেন ডিবির ওসি

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ এপ্রিল ২০২৪, ১৪:৫৪
ময়মনসিংহে দৌড়ে ছিনতাইকারী ধরলেন ডিবির ওসি
ছবি : আরটিভি

ময়মনসিংহে ঈদ মার্কেটে এক যুবকের গলায় ছুরি ধরে ছিনতাই চেষ্টার ঘটনায় সজীব (৩০) নামের একজনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে ওসি (ডিবি) ফারুক হোসেন। এ সময় এক রেস্টুরেন্ট কর্মচারীকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করেছে ছিনতাইকারীরা।

রোববার (৭ এপ্রিল) দিবাগত রাত সোয়া ১টার দিকে নগরীর সেহড়া চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইকারী সজীব সেহড়া চামড়ার গুদাম এলাকার বাসিন্দা ইউসুফ আলীর ছেলে। তার বিরুদ্ধে মাদকসেবন, চাঁদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন এ তথ‍্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঈদ মার্কেটের নিরাপত্তা নিশ্চিত করতে রাতে নগরীতে টহল চলছিল। এ সময় নগরীর গার্লস ক‍্যাডেট কলেজের সামনের সড়কে হঠাৎ দুই ছিনতাইকারী এক যুবকের গলায় ছুরি ধরে মোবাইল ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টায় ধস্তাধস্তি করছিল। বিষয়টি বুঝতে পেরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে দৌড়ে পালানোর চেষ্টা করে ছিনতাইকারীরা। এ সময় তাদের ধাওয়া করে ধোপাখলা মোড় এলাকা থেকে সজীব নামের এক ছিনতাইকারীকে আটক করা হয়। তবে এ ঘটনায় জড়িত সানি নামে অপর ছিনতাইকারী পালিয়েছে, তাকেও গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

এ দিকে ছিনতাই চেষ্টার শিকার এক রেস্টুরেন্টের কর্মচারী রক্তাক্ত জখম হয়েছে। তাকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে রাত ১০টার দিকে গ্রেপ্তার হওয়া ছিনতাইকারী সেহড়া এলাকার টুয়েলভ শো-রুমে ঈদ সালামি বাবদ চাঁদা দাবি করে। এ সময় সে শো-রুমের একটি গ্লাস ভাঙচুর করে বলে জানান প্রতিষ্ঠানের ম‍্যানেজার শরীফ রাকিব।

ডিবির ওসি মো. ফারুক হোসেন আরও বলেন, ঈদ মার্কেটকে সামনে রেখে জেলা পুলিশ সুপার (এসপি) মাছুম আহম্মেদ ভূঞার নির্দেশে চলতি রমজানের প্রথম দশদিন পৃথক পৃথক অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে ২৮ জন চিহ্নিত অপরাধীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে ছিনতাই, ডাকাতির চেষ্টা ও মাদক সম্পৃক্ততার অভিযোগ রয়েছে।

প্রসঙ্গত, বিগত দুটি ঈদে ছিনতাইকারীদের হাতে পৃথক পৃথক ঘটনায় বেশ কয়েকটি হত‍্যাকাণ্ডের ঘটনা ঘটে। ওই বিষয়টি মাথায় রেখে এবার ঈদ মার্কেটে নিরাপত্তা নিশ্চিতে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে জেলা পুলিশ। এতে পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা নজরদারিও বাড়ানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নামাজ পড়তে গিয়ে কুকুরের কামড়ে প্রাণ গেল যুবকের 
ময়মনসিংহে গণশুনানি : বিআরটিএ নিয়ে সেবাগ্রহীতাদের অসন্তোষ 
ভোট নিয়ে আ.লীগ নেতার প্রশ্নবিদ্ধ মন্তব্যে এমপির অগ্রিম ইস্তফা
যে শিশুর কান্নায় কেঁদেছে দেশ
X
Fresh