Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৬ মে ২০২২, ২ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২২, ১৮:০২
আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৮:১০

আমার দুই সন্তানই আস্ত রাক্ষস : কারিনা (ভিডিও)

আমার দুই সন্তানই আস্ত রাক্ষস : কারিনা (ভিডিও)

বলিউডের তারকা অভিনেত্রী কারিনা কাপুর খান। সংসার জীবনে দুই সন্তানের জননী নবাব ঘরণী। সাইফিনা দম্পতির বড় ছেলে তৈমুর আলি খান ও ছোট ছেলে জাহাঙ্গীর আলি খান। নিজের দুই সন্তানকে ‘রাক্ষস’ বললেন কারিনা!

ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে কারিনা বলেন, ‘আমার বাচ্চারা এক একটি আস্ত রাক্ষস। বিশেষ করে এই তৈমুরটা।’

নায়িকাকে আরও বলতে শোনা যায়, ‘তবে আজ তাদের দেখিয়ে দেব সত্যিকারে দৈত্যটা ঠিক কে।’

সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি ‘হোটেল ট্রানসিলভিনিয়া’র চার নম্বর ছবি ‘হোটেল ট্রানসিলভিনিয়া : ট্রান্সফর্মেনিয়’। ইতোমধ্যেই অ্যামাজন প্রাইমে মুক্তি পাওয়া বহুপ্রতীক্ষিত এই হরর-কমেডি দেখতে ব্যস্ত ফ্যানরা। এবার এই তালিকায় যোগ হলো করিনার নাম। সেই উপলক্ষে ইনস্টাগ্রামে হোটেল ট্রানসিলভিনিয়া : ট্রান্সফর্মেনিয়া নামের মজার ‘ভুতুড়ে’ ফিল্টার ব্যবহার করে একটি ভিডিও আপলোড করেছেন তিনি।

কারিনার পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, ফিল্টারের কারিকুরিতে এক ভয়ঙ্কর সবুজরঙা রাক্ষসীতে পরিণত হয়েছে বলি সুন্দরী। প্রিয় অভিনেত্রীর এমন ভিডিও দেখে স্বাভাবিকভাবেই সাড়া পড়েছে নেটপাড়ায়। পাশাপাশি নিজের দুই ছেলের ব্যাপারে করিনার মজাদার মন্তব্য শুনে মজাও পেয়েছেন নেটপাড়ার বাসিন্দারা। দ্রুত ভাইরাল হয়েছে কারিনার এই ‘ভুতুড়ে’ ভিডিও।

এরপর ভিডিওতে করিনা আরও ফাঁস করেন যে, এই সপ্তাহের শেষে তার বাড়ি রাক্ষস খোক্কসে ভরে যাবে। নিজের দুই সন্তানের সঙ্গে বসে হইচই করে তিনি এই ছবি দেখবেন। তার মতো গোটা খান পরিবারেরই যে এই ‘হোটেল ট্রানসিলভিনিয়া’ সিরিজটি দারুণ পছন্দের জানা গেল সে কথাও। সঙ্গে নিজেদের অনুরাগীদের অনুরোধ করলেন এই মজার ‘ভুতুড়ে’ ফিল্টার ব্যবহার করে নিজেদের ভুতুড়ে অবতার একবার দেখে নেওয়ার জন্য।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS