Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
discover

ফের বিতর্কে টিকটকার ‘অপু ভাই’

ফের বিতর্কে টিকটকার ‘অপু ভাই’
ছবি : সংগৃহীত

আলোচনা হোক কিংবা সমালোচনা সব দিক দিয়েই ‘অপু ভাই’ খ্যাত টিকটকার ইয়াসিন আরাফতকে নিয়ে জল ঘোলা কম হয়নি। গ্রেপ্তার হওয়া থেকে শুরু করে একসময় হাজতেও যেতে হয়েছিল। পরে অবশ্য জামিনে মুক্তি পেয়ে ছিলেন।

সেইসঙ্গে বড় ধামাকা খবরের শিরোনাম হয়ে যান যখন তিনি দুজন প্রতিষ্ঠিত জনপ্রিয় নির্মাতার নিমার্ণে অভিনয় শুরু করেন। এরপর অভিনয় করুক আর না করুক বেশ কিছুদিন ধরে আলোচনার বাইরে ছিলেন তিনি। আবারও ফিরলেন বিতর্কিত হয়ে।

টিকটকার ইয়াছিন আরাফাত ওরফে অপু ভাইকে অভিনয়ে এনে ছুড়ে ফেলা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। চার মাস বসিয়ে রেখে তাকে কোনো কাজ না দেওয়ায় তিনি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন বলেও দাবি করেছেন।

২০২১ সালের আগস্টে এই কিশোরকে নিয়ে ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দেন পরিচালক অনন্য মামুন। ‘সিনিয়র ভার্সেস জুনিয়র’ নামের সিরিজটিতে নরসুন্দর থেকে সামাজিক মাধ্যমে তুমুল পরিচিতি পাওয়া অপুকে দেখা যাবে বলেও জানানো হয়।

কিন্তু অপু একটি লাইভ অনুষ্ঠানে এসে সরাসরি পরিচালকের বিরুদ্ধে কথা না বললেও পরোক্ষভাবে অনন্য মামুনকে নানা প্রশ্নের তীরে বিদ্ধ করেন। এ সময় অপু জানান, পরিবারকে চালাতে হয় তাকে, তার পরেও চার মাস বসিয়ে রাখায় বেশ ক্ষতিগ্রস্ত হয়েছেন তিনি।

এদিকে পাল্টা অভিযোগ করে অনন্য মামুন বলেন, ‘বিষয়টি তেমন নয়। আমি তাকে নিয়ে এসেছি, যে সম্মানটা দিতে চেয়েছি ও সেটা নিতে পারেনি। ওর সঙ্গে আমার যে চুক্তি হয়েছিল, ওই চার মাসের মধ্যে কোথাও কোনো কাজ করতে পারবে না। কিন্তু দেখা গেল চুক্তির পরপরই অন্যত্র মিউজিক ভিডিও করে বেড়াচ্ছে। যদি এটাই করে, তাহলে আমি তাকে নিয়ে কী এক্সক্লুসিভ দেব?’

ইয়াসিন আরাফাত অপু ওরফে অপুর বাড়ি নোয়াখালীর সোনাইমুড়িতে। সেখান থেকে লাইকি অ্যাপ ও টিকটকের মাধ্যমে পরিচিতি পান তিনি।

এর আগে একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত আদনান আল রাজীবের ‘ইউটিউমার’-এ এক ঝলক দেখা গিয়েছিল অপু ভাইকে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS