• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভক্তদের নতুন চমক দিলেন তাহসান (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২১, ২০:৩৬
ছবি: সংগৃহীত

প্রথমে গায়ক হিসেবেই মানুষের কাছে পরিচিতি পেয়েছিলেন তাহসান খান। একটা সময় ব্যান্ড মিউজিক করেছেন। এরপর নিজের একক ক্যারিয়ারে বহু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। নিজের আলাদা শ্রোতাশ্রেণি তৈরি করেছেন।

তবে গানের পাশাপাশি অভিনয়ে আত্মপ্রকাশের পর ব্যস্ত হয়ে পড়েন লাইট-ক্যামেরার ভুবনে। যার ফলে নিয়মিত গান প্রকাশ করতে পারেননি। সর্বশেষ গত বছরের ১৮ জুন গান প্রকাশ করেছিলেন। সেটার নাম ছিল ‘প্রতিবাদী গান’।

দেড় বছর পর হঠাৎ করেই ভক্তদের সারপ্রাইজ দিলেন তাহসান। প্রকাশ করলেন নতুন গান। এর শিরোনাম ‘বিয়োগান্তক’। নিজের ইউটিউব চ্যানেলেই সাদাকালো ভিডিও আকারে গানটি প্রকাশ করেছেন তাহসান।

গান প্রকাশের মাত্র ১৫ মিনিট আগে ঘোষণাটি দেন তাহসান। ফেসবুকে গানের প্রিমিয়ারিং লিংক শেয়ার করে লেখেন, “বিয়োগান্তক’; ‘প্রতিবাদী গান’ যাদের ভালো লেগেছিল, তাদের জন্য। আজ সন্ধ্যা ৭টায়।”

যথাসময়ে গানটি প্রকাশিত হয়। নতুন এই গানে তাহসান যেন ফিরে গেলেন তার সেই স্বর্ণালী সংগীত জীবনে। রক ফ্লেভারে তিনি সাজিয়েছেন এই গানের সুর-সংগীত। কথায় রেখেছেন ঝাঁজালো শব্দের গাঁথুনি। রয়েছে ভালোবাসা-বিরহের ঝড় হজম করে অবিকল টিকে থাকার বার্তা।

গানের কিছু কথা এমন- ‘হারিয়ে তোমায় খুঁজে পাই আমি, প্রকৃত প্রেমের খামে পুরোনো কাগজে লেখা চিঠি, প্রেমের আন্দোলনে জিতে গেছি আমি, আমার গল্প কেউ জানে না, জানবে না আগামী,’

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা রুমি
অভিনেতা রুমির মৃত্যুতে ফেসবুক যেন শোক বই
অভিনেতা অলিউল হক রুমি আর নেই
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
X
Fresh