Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
discover

ক্যাটরিনার বিয়েতে যা উপহার নিয়ে যাবেন শাহরুখ

ক্যাটরিনার বিয়েতে যা উপহার নিয়ে যাবেন শাহরুখ

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের আলোচিত প্রেমিক যুগল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের আয়োজনে কোন কমতি রাখতে চান না তারা।

বিয়ের জন্য ইতোমধ্যেই ৭০০ বছরের পুরনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে। শুরু হয়ে গেছে বিয়ের আয়োজন। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর মালাবদল করবেন বলেও জানা গেছে। বিয়ের রাতে ক্যাটরিনাকে দেখা যাবে লেহেঙ্গা-চোলিতে। তার পোশাক ডিজাইন করছেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

এদিকে এই তারকা জুটির বিয়েতে কারা হাজির থাকবেন তা নিয়েও ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই। ইতিমধ্যে অতিথিদের তালিকায়ও করা হয়েছে। করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালালসহ আরও অনেকে বিয়েতে উপস্থিত থাকতে পারেন।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, বলিউড বাদশাহ শাহরুখ খান উপস্থিত হবেন ক্যাটরিনার বিয়ের অতিথি হিসেবে। আমির খান দাওয়াত পেলেন কি না সে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। তবে তালিকায় পাওয়া যায়নি ক্যাটরিনার দুই প্রাক্তন প্রেমিক সালমান খান ও রণবীর কাপুরের নাম।

জানা গেছে, নিজেদের বিয়েতে শাহরুখকে আমন্ত্রণ জানিয়েছেন ভিক্যাট। নিজের দুই সিনেমার নায়িকার বিয়েতে দোয়া ও ভালোবাসা জানাতে হাজির হবেন শাহরুখ। নিমন্ত্রণ রক্ষা করতে রাজস্থান পাড়ি দেবেন বলিউড বাদশাহ। যদিও পর পর ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। তবুও ভিকি এবং ক্যাটরিনার বিয়েতে অল্প সময়ের জন্য থাকার চেষ্টা করবেন তিনি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে ভিকি কৌশলের বোন (কাজিন) উপাসনা বোরা জানান, ভিকি ও ক্যাটরিনার বিয়েই নাকি হচ্ছে না! ভিক্যাট’র বিয়ের খবর মিথ্যা। এদিকে বিয়ে নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

পেশায় চিকিৎসক উপাসনা বলেছেন, ‘সংবাদমাধ্যম ভিকি ও ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর রটাচ্ছে। সত্যিই যদি বিয়ে হয়, আমরা নিজেই জানাবো। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।’

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, বিয়ের আচার-অনুষ্ঠান শুরুর জন্য রাজস্থানে উড়ে যাওয়ার আগে আগামী সপ্তাহে মুম্বাইতে আইনি বিয়ের পর্ব সেরে ফেলবেন তারকা জুটি। রাজস্থানে গিয়ে বিয়ের আয়োজন সারার প্রস্তুতি নিলেও তার আগেই মিসেস ভিকি হয়ে যাবেন ক্যাট। তবে সবই কি মিথ্যা? প্রেমকে পরিণতি দিয়ে কি তাহলে সাত পাকে ঘুরবেন না ভিকি-ক্যাটরিনা? সময়ই উত্তর দেবে।

তবে এর আগে ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছিলেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন। বিয়ের সব ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়ে বাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছেন তারা। যে ইভেন্ট ম্যানেজমেন্ট বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউ মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যারা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনো ছবি অন্য কাউকে হস্তান্তর না করেন।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS