Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২১, ২১:৩২
আপডেট : ২২ নভেম্বর ২০২১, ২১:৪৮

মা হলেন অভিনেত্রী ফ্রিদা

ছবি: সংগৃহীত

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত বহুল আলোচিত সিনেমা ‘স্লামডগ মিলিয়নিয়ার’। অস্কারজয়ী এই সিনেমায় ‘লতিকা’ চরিত্রটি সবার নজর কেড়েছিল। চরিত্রটি রূপায়ন করেন ফ্রিদা পিন্টো। সেই লতিকা পুত্রসন্তানের মা হয়েছেন। ইনস্টাগ্রামে এক পোস্টে এ খবর জানিয়েছেন ফ্রিদা নিজেই।

পুত্রের নাম রেখেছেন রুমি রে। কোরি ট্রান-ফ্রিদার এটি প্রথম সন্তান। পিতা-পুত্রের একটি ছবি পোস্ট করে ফ্রিদা লিখেন, ‘শুভ জন্মদিন বাবা কোরি। শুধু বাবা নয়, সুপারড্যাড হিসেবে তোমাকে দেখে মন আনন্দে ভরে ওঠে। ঘুম বঞ্চিত এক মাকেও বড় সুখ দেয়। তোমায় ভীষণ ভালোবাসি। রুমি রে এক ভাগ্যবান সন্তান।’ পোস্টটি করার পর থেকেই ফ্রিদাকে অভিনন্দন জানাচ্ছেন তার ভক্ত ও সহকর্মীরা।

গত ২৮ জুন ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন ফ্রিদা। এতে তার বেবি বাম্প স্পষ্টভাবেই বোঝা যায়। ক্যাপশনে এই অভিনেত্রী জানান, চলতি বছরের শেষেই তাদের সন্তান ঘরে আসছে।

২০১৭ সালের অক্টোবরে ফ্রিদা-কোরিকে প্রথম একসঙ্গে দেখা যায়। এরপর ২০১৮ সালের সেপ্টেম্বরে তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি প্রকাশ পায়। ২০১৯ সালের নভেম্বর বাগদান সারেন তারা। এখনও বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেননি এই যুগল।

এর আগে ‘স্লামডগ মিলিয়নিয়ার’ সিনেমায় তার সহ-অভিনেতা দেব প্যাটেলের সঙ্গে সম্পর্কে ছিলেন ফ্রিদা। ২০০৮ থেকে ২০১৪ সাল পর্যন্ত প্রেম করেন তারা। এরপর ২০১৫ সালে পোলো খেলোয়াড় রনি বাকার্ডির সাথে এই অভিনেত্রীর প্রেমের কথা শোনা যায়। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS