• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়ার জন্য গাইলেন কানাডিয়ান শিল্পী (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ নভেম্বর ২০২১, ১৬:১৪
খালেদা জিয়ার জন্য গাইলেন কানাডিয়ান শিল্পী (ভিডিও)

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য গান গাইলেন কানাডিয়ান শিল্পী ডায়ান। ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়ার উদ্যোগে সুরের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তির আবেদন তুলে ধরেন তিনি।

এ প্রসঙ্গে ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট কায়াস মাহমুদ বলেন, 'ডায়ানের গান ইতোমধ্যে বাংলাদেশের মানুষের হৃদয়ে ঝড় তুলেছে। বাংলাদেশের সর্বস্তরের মানুষ বেগম খালেদা জিয়ার মুক্তি চান। দিন দিন ওনার শারীরিক অবস্থার যে অবনতি ঘটছে তার জন্য উন্নত চিকিৎসার দরকার। আমরা আশা করি অতি শিগগিরই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন এবং উন্নত চিকিৎসা নিতে পারবেন।'

বর্তমানে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ)-তে ভর্তি আছেন খালেদা জিয়া। শনিবার রাত ৩টার দিকে তাকে সিসিইউতে নেওয়া হয়। মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে।

হাসপাতাল সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, শনিবার হাসপাতালে ভর্তি হওয়ার পর খালেদা জিয়ার অ্যান্ডোস্কপি করা হয়। পরে রাতেই তাকে কেবিন থেকে সিসিইউতে নেওয়া হয়।

বিএনপি সূত্রে জানা যায়, হাসপাতালে যেতে খালেদা জিয়া কোনোভাবেই রাজি হচ্ছিল না। তার দুই পুত্রবধূ ডা. জোবাইদা রহমান ও সৈয়দ শর্মিলা রহমান সিঁথি অনেক বুঝিয়ে তাকে হাসপাতালে যেতে রাজি করিয়েছেন। ফলোআপ চিকিৎসার জন্য শনিবার বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয় বিএনপি চেয়ারপারসনকে।

এর আগে গত ১২ অক্টোবর খালেদা জিয়াকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ২৫ অক্টোবর তার ছোট একটি অস্ত্রোপচার করা হয়। গত ৭ নভেম্বর বিকেলে হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ফেরেন খালেদা জিয়া।

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে
‘খালেদা জিয়ার চিকিৎসা বাংলাদেশে নেই’
বাসায় ফিরলেন খালেদা জিয়া
এভারকেয়ারের সিসিইউতে ভর্তি খালেদা জিয়া
X
Fresh