Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮
অনলাইন ডেস্ক
  ২৮ অক্টোবর ২০২১, ২২:৪৮
আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ২৩:০২

ছেলে আরিয়ানের জামিনের পর প্রকাশ্যে শাহরুখের ছবি

ছবি: সংগৃহীত

মাদককাণ্ডে ২৫ দিন পর জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান খান। ইতোমধ্যেই ‘মান্নত’-এর সামনে ভিড় জমিয়েছেন উচ্ছ্বসিত অনুরাগীরা। শুরু হয়েছে উদ্‌যাপন। প্রায় তিন সপ্তাহ পর ঘরের ছেলে ঘরে ফিরছে। আর ছেলের জামিন পেতেই অনেক নিশ্চিন্ত দেখাচ্ছে শাহরুখ খানকে। সেই পুরনো ছন্দে। আনন্দের ছাপ স্পষ্ট বাদশার চোখে মুখে। প্রকাশ্যে এলো সেই ছবি। ম্যানেজার পূজা দাদলানি ও মাদককাণ্ডে আরিয়ানের আইনজীবীদের সঙ্গে দাঁড়িয়ে ওই ছবি তুলেছেন কিং খান।

বৃহস্পতিবার আরিয়ানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাইকোর্ট। শিগগিরই বাড়ি ফিরবেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তার পর ৩ তারিখ তাকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে বন্দি আরিয়ান। গত ২৫ দিনে বেশ কয়েকবার জামিনের আবেদন করেছেন শাহরুখপুত্র। কিন্তু প্রতিবারই আবেদন খারিজ হয়েছে। সেই সময় প্রকাশ্যে কাঁদতেও দেখা গিয়েছিল পূজাকে। ২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার তিনি। অভিনেতার পরিবারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা সর্বজনবিদিত।

এ দিন জামিন মিললেও রাতে জেলেই থাকতে হবে আরিয়ানকে। তার আইনজীবীরাই জানিয়েছেন, নির্দিষ্ট প্রক্রিয়া মেনে সম্ভবত শুক্র বা শনিবার বাড়ি ফিরতে পারেন আরিয়ান।

আদালত জামিন দিলেও রায়ের প্রতিলিপি এখনও আইনজীবীদের হাতে আসেনি। তা এলেই নির্দিষ্ট পদ্ধতি মেনে তার প্রতিলিপি যাবে আর্থার রোড জেল কর্তৃপক্ষের কাছে। তারপরেই জেল থেকে বের হতে পারবেন আরিয়ান। সূত্র: আনন্দবাজার।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS