Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ অক্টোবর ২০২১, ১৬:০৫
আপডেট : ২৫ অক্টোবর ২০২১, ১৬:১৪

মধুচন্দ্রিমায় মালদ্বীপে ওমর সানী-মৌসুমীর ছেলে

মধুচন্দ্রিমায় মালদ্বীপে ওমর সানী-মৌসুমীর ছেলে
ছবি: সংগৃহীত

চলতি বছর ঢাকাই সিনেমার তারকা দম্পতি মৌসুমী-ওমর সানীর ঘরে এসেছে নতুন অতিথি। গেলো ২৬ মার্চ সাদিয়া রহমান আয়েশার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এই তারকা দম্পতির একমাত্র ছেলে ফারদীন এহসান স্বাধীন। বিয়ের ছয় মাস পর (সেপ্টেম্বর) মালদ্বীপে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন তারা।

ফারদীন বিষয়টি নিয়ে তেমন প্রকাশ্য না হলেও আয়েশা নিজের ইনস্টাগ্রামে ধারাবাহিক ছবি প্রকাশ করেছেন। সেখানেই মালদ্বীপে, সমুদ্র ধারের রিসোর্টে বিভিন্ন মুহূর্ত ধরা পড়েছে।

আয়েশা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথমে একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেখানে মুখ দেখা না গেলেও বোঝা যাচ্ছিল তিনিই আয়েশা। এরপর বেশ কয়েকটি একক ছবি প্রকাশ করেন ও ফারদীনের সঙ্গে একটি ঘনিষ্ঠ মুহূর্তের দ্বৈত ছবি প্রকাশ করেছেন। ছবি দেখেই বুঝা যাচ্ছে, মধুচন্দ্রিমায় রোমান্টিক মুহূর্ত বেশ ভালোই কাটিয়েছেন ফারদীন ও আয়েশা।

করোনার কারণে ছেলের বিয়েতে জাঁকজমকপূর্ণ আয়োজন করতে পারেননি ওমর সানী-মৌসুমী। ঘরোয়া ভাবেই যতটা সম্ভব আড়ম্বরপূর্ণ করার চেষ্টা করেছেন তারা। করোনার প্রভাব কেটে গেলে বিয়ের অনুষ্ঠান খুব বড় করে করবেন বলে জানিয়েছিলেন ওমর সানী।

প্রসঙ্গত, স্বাধীনের বউ সাদিয়া রহমান আয়েশা কানাডা প্রবাসী হলেও জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায়। কানাডাতেই পড়াশোনা করেছেন, বেড়ে উঠেছেন। বিয়ের কয়েক মাস আগে স্বাধীনের সঙ্গে পরিচয় হয় তার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় ঠিক হয়েছিল বিয়ের দিনক্ষণ।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS