• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

পরীর জন্মদিনে প্রীতিলতার ভিউকার্ড

আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২১, ১১:৫৬
পরীর জন্মদিনে প্রীতিলতার ভিউ কার্ড

একটা সময় ছিল যখন চলচ্চিত্র তারকাদের ছবি, সিনেমার দৃশ্য দিয়ে ভিউকার্ড প্রকাশ হতো। প্রযুক্তির সঙ্গে পাল্লা দিতে না পারায় হারিয়ে গেছে ভিউকার্ড প্রকাশের সংস্কৃতি।

তবে ভিউকার্ডপ্রেমীদের জন্য নতুন খবর দিল টিম প্রীতিলতা। তারা জানিয়েছে, অভিনেত্রী পরীমণির জন্মদিন উপলক্ষে ভার্চুয়াল ভিউকার্ড প্রকাশ করেছে তারা। শনিবার (২৩ অক্টোবর) রাত ১২টা ১ মিনিটে এই ভিউকার্ডটি প্রকাশ করা হয় টিম প্রীতিলতার ফেসবুক পেজে।

এর আগে ২০ জুলাই প্রকাশ করা হয়েছিল ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের টেস্ট লুক। যেখানে প্রীতিলতা রূপে হাজির হয়ে পরীমণি অবাক করে দিয়েছিলেন তার ভক্তদের।

গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে রাশিদ পলাশের পরিচালনায় প্রীতিলতার শুটিং শুরু হয়েছে আগেই। করোনা পরিস্থিতির কারণে আপাতত শুটিং বন্ধ থাকলেও শিগগিরই শুটিং শুরুর প্রস্তুতি চলছে।

চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে হবে ছবির শুটিং। ছবিতে পরীমণি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ। নতুন আরও বেশকজন সুপরিচিত অভিনয়শিল্পী এবারের টিমে যুক্ত হবে বলেও জানান নির্মাতা।

ব্রিটিশবিরোধী স্বাধীনতা আন্দোলনের অন্যতম মুক্তিযোদ্ধা ও প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই ছবিটি নির্মাণ হচ্ছে। ছবির জন্য গান করেছেন বাংলা ভাষার বিখ্যাত শিল্পী কবীর সুমন।

কেইউ/এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়ে প্রিয়মের জন্য পরীমণির বিশেষ আয়োজন
ছেলের পর মেয়ের মা হলেন পরীমণি!
মধ্যরাতে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ছাত্র হলে ‌ছাত্রলীগ নেত্রী
‘তোর মতো খাঁটি প্রেমিক আমি জীবনেও দেখিনি’
X
Fresh