• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

এবার বাপ্পারাজকে নোটিশ পরিচালক সমিতির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মে ২০১৭, ১৬:১৫

শাকিবের খানের পর এবার এক সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পারাজকে নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। পরিচালক সমিতিকে হেয় করে কথা বলার অভিযোগে এ নোটিশ পাঠানো হয়েছে। রোববার পরিচালক সমিতি নোটিশ ইস্যু করেছে জানালেন সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

নোটিশে উল্লেখ আছে, একজন চলচ্চিত্র পরিচালক হিসেবে আপনি পরিচালক সমিতিকে হেয় প্রতিপন্ন করে দৈনিক কালেরকন্ঠ’সহ বিভিন্ন অনলাইন পত্রিকায় যে সাক্ষাৎকার প্রদান করেছেন, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি মনে করে, উল্লেখিত সাক্ষাৎকারে আপনি সমিতিকে হেয় প্রতিপন্ন এবং সমিতির শৃঙ্খলা ভঙ্গ করেছন। সমিতিকে হেয় প্রতিপন্ন করে আপনি যে সাক্ষাৎকার দিয়েছেন, সে বিষয়ে আপনি গণমাধ্যমে অদ্যবধি কোনো প্রতিবাদলিপি প্রেরণ করেননি বা দুঃখ প্রকাশও করেননি। তাই সমিতি মনে করে আপনার সাক্ষাৎকারের বক্তব্যের বিষয়টি আপনি ইচ্ছাকৃতভাবে প্রদান করেছেন।’

এমতাবস্থায় গঠনতন্ত্রের ৫ (ক) ধারা মোতাবেক কেন আপনার সদস্যপদ বাতিল করা হবে না পত্রপ্রাপ্তির ৭ কার্যদিবসের মধ্যে উল্লেখিত বিষয়ে সমিতি বরাবর সন্তোষজনক ব্যাখ্যা প্রদানের জন্য অনুরোধ করা হলো। বিষয়টি অতীব জরুরি।

নোটিশের সঙ্গে দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় বাপ্পারাজের দেয়া সাক্ষাতকারটির কপি সংযুক্ত করে দেয়া হয়েছে।

এ ব্যাপারে নায়ক রাজ রাজ্জাক পুত্র বাপ্পারাজ বলেন, ‘আমি নোটিশ পেয়েছি এবং যথাযথ উত্তরও পাঠিয়েছি। সময় হলে সব জানানো হবে।’

প্রসঙ্গত, কিছু দিন আগে চিত্রনায়ক শাকিব খান একটি জাতীয় দৈনেকের সাক্ষাৎকারে পরিচালকদের বেকার বলার কারণে তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করেছিলো পরিচালক সমিতি। এরপর শাকিব দুঃখপ্রকাশ করায় নিষেধাজ্ঞা উঠিয়ে নেওয়া হয়।

এর আগে পরিচালকদের ছোট করে কথা বলায় শাকিব খানকে নোটিশ পাঠায় পরিচালক সমিতি। পরে অবশ্য শাকিব দুঃখপ্রকাশ তার বিরুদ্ধে সব অভিযোগ উঠিয়ে নেয়া হয়। এছাড়াও 'রংবাজ' নির্মাতা শামীম আহমেদ রনির পরিচালক সদস্যপদ বাতিল করার পর এখনো সেই সিদ্ধান্ত বহাল রেখেছে সমিতি। অন্যদিকে প্রযোজকের অভিযোগের ভিত্তিকে জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির বিরুদ্ধেও কদিন আগে একটি নোটিশ পাঠিয়েছে পরিচালক সমিতি।


এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh