Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২১, ১৪:২৮
আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩৭

দ্বিতীয় স্বামীর সঙ্গে কেমন সম্পর্ক মাহির?

দ্বিতীয় স্বামীর সঙ্গে কেমন সম্পর্ক মাহির?
স্বামী রাকিবের সঙ্গে মাহিয়া মাহি

দ্বিতীয় বিয়ে করেছেন ঢাকাই ছবির চিত্রনায়িকা মাহিয়া মাহি। পাত্র কামরুজ্জামান সরকার রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ। গেলো ১৩ সেপ্টেম্বর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়ের পরদিনই স্বামীকে নিয়ে গ্রামের বাড়ি রাজশাহীতে গিয়েছিলেন নায়িকা। সেখানে ২ দিন কাটিয়ে ফিরেছেন ঢাকায়।

এমনকি বিয়ের ৪ দিনের মাথায় নতুন স্বামীকে সঙ্গে করে নিয়ে শুটিংয়ে ফিরেছেন মাহি। বিয়ের ঘোষণার আগে থেকেই ‘বুবুজান’ সিনেমার শুটিং করছিলেন তিনি। এফডিসিতে এই সিনেমার শুটিংয়ে নতুন স্বামী রাকিবকেও সঙ্গে নিয়ে এসেছিলেন নায়িকা।

মাহি গণমাধ্যমকে জানান, একসঙ্গে কয়েকটি ছবির কাজের শিডিউল দেওয়া ছিল। লকডাউনের কারণে সেগুলোর কাজ জমা হয়েছে। যে জন্য বিয়ের পরপরই শুটিংয়ে ফিরতে হয়েছে। এরই মধ্যে এফডিসিতে শামীম আহমেদ রনীর পরিচালনায় ‘বুবুজান’ ছবির কাজ করেছি। বর্তমানে চাঁদপুরে চলছে একই নির্মাতার ‘নরসুন্দরী’ ছবির কাজ। বেশ আনন্দ নিয়েই শুটিং করছি। কারণ বিয়ের পর আমাকে সঙ্গ দিতে শুটিং সেটে এসেছিল কামরুজ্জামান সরকার রাকিব। এখন স্বামী হলেও সে ছিল আমার বন্ধু। বিয়ের পর আমাদের বন্ধুত্ব আরও গাঢ় হচ্ছে।’

চমক দিয়ে বিয়ের খবর জানালেও মধুচন্দ্রিমায় যাওয়ার সুযোগ হয়নি নবদম্পতির। এ প্রসঙ্গে নায়িকা জানান, ‘করোনাভাইরাস এখনও চলমান। হানিমুনের জন্য এটি উপযুক্ত সময় নয়। এখন টানা শুটিং চলছে। দম ফেলার ফুরসত নেই। তা ছাড়া আমি কাজে আরও মনোযোগী হতে চাই। সময়-সুযোগ পেলে হয়তো যাব।’

এরই মধ্যে ‘আনন্দ অশ্রু’ ও ‘আশীর্বাদ’ ছবির কাজ প্রায় শেষ। ‘যাও পাখি বলো তারে’, ‘আবির্ভাব’, ‘গ্যাংস্টার’ ছবির কাজ শিগগিরই শুরু হবে বলে আশাবাদী মাহি।

এনএস/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS