Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

সিঁথিতে সিঁদুর, ফের আলোচনায় নুসরাত

সিঁথিতে সিঁদুর, ফের আলোচনায় নুসরাত

গেল বছরই নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের অবসান ঘটিয়ে আলাদা হয়ে যান টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। নিখিলকে বিয়ের পর তিনি হিন্দু রীতি-নীতি পালন করেছিলেন।

নিখিলের সঙ্গে যেহেতু সম্পর্ক নেই, সুতরাং তার সিঁথিতে সিঁদুর থাকার কথা নয়। কিন্তু সদ্যই ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিওতে নুসরাতের মাথায় সিঁদুর দেখা গেল। যা নিয়ে নেটিজেনদের মধ্যে জল্পনাকল্পনা শুরু হয়েছে।

ভিডিওতে দেখা যায়, চারদিকে মরুভূমি; হলুদ রঙের লং স্কার্ট, সাদা টি-শার্ট, চোখে সানগ্লাস আর খোলা চুলে হেঁটে যাচ্ছেন নুসরাত। তার সিঁথিতে রক্তরঙা সিঁদুর। ক্যাপশনে নুসরাত জানালেন, এই ভিডিও নতুন নয়। গত জানুয়ারিতে যখন রাজস্থানে ঘুরতে গিয়েছিলেন, তখন ধারণ করা।

পোস্টের বিবরণীতে হ্যাশট্যাগের সঙ্গে ‘থ্রো ব্যাক মেমোরিজ’, ‘রাজস্থান’-এর মতো একাধিক শব্দ জুড়ে দিয়ে এসব তথ‌্য জানিয়েছেন নুসরাত জাহান।

নিখিল জৈনের সঙ্গে আলাদা হওয়ার পর রাজস্থানে ঘুরতে গিয়ে নুসরাত কেন সিঁদুর পরেছিলেন? এটা কী শুধু নান্দনিকতার জন্য, নাকি এর পেছনে রয়েছে অন্য গল্প? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে।

রাজস্থান থেকে কলকাতায় ফেরার পর দক্ষিণেশ্বর মন্দিরেও দেখা গিয়েছিল নুসরাত-যশকে। সেখানেও হাতে শাঁখা-পলা এবং সিঁথি ভরতি সিঁদুর নিয়ে উপস্থিত হয়েছিলেন নুসরাত।

সম্প্রতি মা হন নুসরাত। তিনি ইতোমধ্যে পরোক্ষভাবে স্বীকার করে নিয়েছেন যে, তার সন্তানের পিতা যশ। তাহলে যশ তার শুধুই প্রেমিক নাকি বিয়ে করা স্বামী, তা নিয়ে রহস্য বাড়ছেই।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS