• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘আঁধারের পাতা উল্টে দাও’

আরটিভি নিউজ

  ২৬ আগস্ট ২০২১, ১৩:৫৮
‘আঁধারের পাতা উল্টে দাও’

সমাজসেবামুলক সংগঠন ‘স্পিক আউট ফাউন্ডেশন’-এর থিম সং ‘আঁধারের পাতা উল্টে দাও’। গতকাল বুধবার (২৫ আগস্ট) বিকেলে ধানমন্ডির একটি রেস্তোরাঁয় গানটির প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসআর ক্রিয়েটিভস অ্যান্ড কমিউনিকেশন লিমিটেডের অফিসিয়াল ফেসবুক পেজে ভিডিও আকারে এটি অবমুক্ত করা হয়েছে।

প্রকাশনা অনুষ্ঠানে ‘স্পিক আউট ফাউন্ডেশন’-এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক সুপন রায় বলেন, ‘২০১৩ সালে আমরা ফাউন্ডেশনটির যাত্রা শুরু করি। তবে প্রতিষ্ঠার পরপরই তখনকার বাস্তবতায় খুব বেশি কিছু করতে পারিনি। কিন্তু ২০২০ সালে করোনা অতিমারির সময়ে আমরা খুব জোরালোভাবে কাজ শুরু করি। দেশজুড়ে প্রায় ১৮০টি পরিবার উপকৃত হয় ফাউন্ডেশটির মাধ্যমে। এখন থেকে আমরা নিয়মিত কাজ করব। তারই অংশ হিসেবে আনুষ্ঠানিভাবে নিজেদের থিম সংটি প্রকাশ করেছি।’

রবিউল ইসলাম জীবনের কথায় ও নাজিব জহিরের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন নাজিব জহির, সারাফ চিশতী ও বাপ্পী। ভিডিওটি নির্মাণ করেছেন টিভি নির্মাতা মাহমুদ দিদার। রাজধানীর বিভিন্ন মনোরম লোকেশনে ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে।

গানটির প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন এআইজি বাংলাদেশ পুলিশ মালিক খসরু, যুব কর্মসূচি প্রধান মুনির হাসান, দৈনিক প্রথম আলোর ফটো সাংবাদিক আক্কাস মাহমুদ, স্পিকআউটের উপদেষ্টা ডাক্তার ঝুমু খান, চলচ্চিত্র অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি, গায়িকা আলম আরা মিনু, পলি সায়ন্তনী প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফৌজিয়া এরিনা।

উল্লেখ্য, বর্তমানে রংপুর বিভাগের ২টি ইউনিয়নে চলছে স্পিক আউটের কর্মসূচি। মূলত তিনটি বিষয় নিয়ে কাজ করছে ফাউন্ডেশনটি-স্বাস্থ্য, কারিগরী শিক্ষা ও কৃষি। ধীরে ধীরে দেশব্যাপী তাদের এই স্বপ্ন ছড়িয়ে দিতে চায় সংগঠনটি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন হলো টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং
X
Fresh