Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

বিনোদন ডেস্ক

  ০৪ জুন ২০২১, ০৮:৪১
আপডেট : ০৪ জুন ২০২১, ০৮:৫১

ল'কডাউনে হোটেল-গুদামে শুটিং, ঘনিষ্ঠ দৃশ্য বাদ যাচ্ছে না

ছবি: সংগৃহীত

ভারতের পশ্চিমবঙ্গে করোনার সংক্রমণ রোধে লকডাউন চলছে। এ কারণে স্টুডিওপাড়ার শুটিং বন্ধ। এদিকে ফেডারেশনের শুধুমাত্র নামেই ‘শ্যুট ফ্রম হোম’, আসলে সবার চোখে ধুলো দিয়ে ভাড়া বাড়ি, হোটেল কিংবা গুদামেও বাংলা সিরিয়ালের শুটিং চলছে।

বিষয়টি নিয়ে ১৫ পাতার বিবৃতি প্রকাশ্যে এনেছে ফেডারেশন কর্তৃপক্ষ। শুধু তাই নয়, গোটা বিষয় তদন্ত করে দেখতে একটি উচ্চ পর্যায়ের কমিটি গঠন করেছে সংগঠনটি।

বক্তব্যের স্বপক্ষে বেশ কিছু ভিডিও প্রমাণও প্রকাশ্যে এনেছে তারা। কোন কোন ধারাবাহিকের ক্ষেত্রে শুট ফ্রম হোম-এর বিষয়টিও মানা হচ্ছে না? তালিকায় রয়েছে ‘মিঠাই’, ‘এই পথ যদি না শেষ হয়’, ‘খেলাঘর’-এর মতো সিরিয়ালের নাম।

ফেডারেশনের দাবি, ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের সম্প্রতি শুটিং হয়েছে দক্ষিণ কলকাতার এনএসসি বোস রোডে অবস্থিত একটি গুদাম ঘরে। একাধিক অভিনেতা নিয়ে শুটিং চলছে, যা করোনাবিধি লঙ্ঘন, এমনকি ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংও করা হচ্ছে।

বিবৃতিতে বলা হয়েছে- বৈশ্বিক মহামারির শৃঙ্খল ভাঙতেই জরুরি পরিষেবা ছাড়া অন্য কাজ কিছু দিনের জন্য বন্ধ রাখার নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তার আওতায় টেলিপাড়াও পড়ে। কিন্তু পরিচালক, প্রযোজকেরা সেকথা মানছেন কই? সংগঠনের তাই প্রশ্ন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে যদি অভিনেতারা আক্রান্ত হন তার দায় কে নেবে?’ প্রেস বিবৃতিতে সাফ লেখা রয়েছে- ‘ কোনটা বেশি প্রয়োজন জীবন না বিনোদন?’

হিন্দুস্তান টাইমস অবলম্বনে।

এম

RTV Drama
RTVPLUS