logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

সচেতনতা সৃষ্টি করতে ইউটিউবে ‘ক্যাম্পেইন’ (ভিডিও)

রণজিৎ সরকারের রচনায় নির্মিত হলো শর্ট ফিল্ম ‘ক্যাম্পেইন’। এটি এসডি কনটেন মিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে। শর্ট ফিল্মটি সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে। ধূমপান নিরুৎসাহিত করার উপর এটি তৈরি করা হয়েছে।

শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন এসডি প্রিন্স। আর ক্যামেরায় ছিলেন মেহমুদ জয়।

এতে অভিনয় করেছেন তারিফ কাজী, এস কে যুবরাজ, দিলরুবা ডলি, রোজ মল্লিক, সাইমুন নেসা আঁখি ও এসডি প্রিন্স। শর্ট ফিল্মের দৃশ্য ধারণ করা হয়েছে রমনা পার্কে।

অভিনেতা তারিফ কাজী শর্ট ফিল্ম সম্পর্কে বলেন, আমার চরিত্রটা ফুটিয়ে তোলার চেষ্টা করেছি খুব মনোযোগ সহকারে। বাকীটা এখন দর্শক বিচার করবেন।

মডেল ও অভিনেত্রী দিলরুবা ডলি বলেন, গল্পটা শোনার পর এক বাক্যে রাজি হয়ে যাই। বেশ ভালো হয়েছে কাজটা। রোজ মল্লিক বলেন, এ রকম গল্পের শর্ট ফিল্ম সমাজের কিছু পরিবর্তন করতে পারবে।
তরুণ কথাসাহিত্যিক রণজিৎ সরকার ‘ক্যাম্পেইন’ সম্পর্কে বলেন, আমি নিজে ধূমপান করি না। ছোটবেলা থেকে ধূমপান বিরোধী কাজের সঙ্গে জড়িত। কত ছেলেমেয়ে নেশা করে ধ্বংসের পথে গেছে বা যাচ্ছে। এই শর্ট ফিল্ম দেখে একজনও যদি ভালো হয়, বা নেশা থেকে বিরত থাকে তাহলে আমার লেখা সার্থক।

পরিচালক এসডি প্রিন্স বলেন, ‘ক্যাম্পেইন’ গল্পটি খুবই চমৎকার। গল্পে শেষ দৃশ্য একটা চমক আছে।  শেষ পর্যন্ত না দেখলে বোঝা যাবে না। সমাজ সচেতনমূলক কাজ এটা।

এমকে

RTV Drama
RTVPLUS