Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

ঈদের চতুর্থ দিন যা থাকছে আরটিভিতে

ঈদের চতুর্থ দিন যা থাকছে আরটিভিতে
ঈদের চতুর্থ দিন যা থাকছে আরটিভিতে

ঈদ-উল-ফিতরে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি বর্ণাঢ্য আয়োজন করেছে। এই ঈদেও দর্শকরা নাটক, সিনেমাসহ নানা রকম অনুষ্ঠান উপভোগ করতে পারবেন চ্যানেলটিতে। চলুন পাঠক এক নজরে দেখে নেয়া যাক ঈদের চতুর্থ দিন কী আয়োজন থাকছে আরটিভিতে।

সকাল ১০টা ১০ মি. : বাংলা ছায়াছবি ‘নায়ক’। অভিনয়ে মান্না, পূর্ণিমা, ববিতা প্রমুখ।

দুপুর ২টা ১০ মি. : বাংলা ছায়াছবি ‘বিগবস’। অভিনয়ে মান্না, মৌসুমী প্রমুখ।

বিকেল ৫টা ৩০ মি. : বাংলার গায়েন শিল্পীদের নিয়ে বিশেষ ফোক সংগীতানুষ্ঠান ‘স্টুডিও বাংলার গায়েন’। শিল্পী রাসেল, জেসি, মরন, সেতু, রিমি। প্রযোজক সোহাগ মাসুদ।

সন্ধ্যা ৬টা : গেম শো ‘দি বক্স’।

রাত ৭টা ৩০মি. : একক নাটক ‘কাপল অফ দ্য সিটি’। রচনা ও পরিচানা প্রীতি দত্ত এবং অভিনয়ে রাফিয়াত রশীদ মিথিলা, ইরফান সাজ্জাদ প্রমুখ।

রাত ৮টা ৩০ মি. : একক নাটক ‘যমজ ১৪’। রচনা কচি খন্দকার ও পরিচালনা আজাদ কালাম। অভিনয়ে মোশাররফ করিম, সারিকা, রুমী প্রমুখ।

রাত ৯টা ৩০ মি. : ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘তালমিছরি না হাওয়াই মিঠাই - ২। পরিচালনা সাগর জাহান এবং অভিনয়ে মোশাররফ করিম, সারিকা সাবরিন, আরফান আহমেদ, প্রাণ রায়, মুকিত জাকারিয়া, রিমু রোজা খন্দকার প্রমুখ।

রাত ১০টা : একক নাটক ‘দৌড়ের উপর ঔষধ নাই’। রচনা শফিকুর রহমান শান্তনু ও পরিচালনা মাহমুদ হাসান রানা। অভিনয়ে ফারহান আহমেদ জোভান, কেয়া পায়ের, মনিরা মিঠু প্রমুখ।

রাত ১১টা ৫ মি. : একক নাটক ‘রক্ত’। রচনা আফরিন জামান লিনা ও পরিচালনা রাকেশ বসু। অভিনয়ে জিয়াউল ফারুক অপূর্ব, সাবিলা নূর, শিল্পী সরকার অপু, নরেশ ভূইয়া প্রমুখ।

এসআর/

RTV Drama
RTVPLUS