Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২১, ১৭:৪৩
আপডেট : ০৩ এপ্রিল ২০২১, ১৮:০০

যে কারণে আনুশকার হাতে একের পর এক চড় খেলেন রণবীর!

শুটিং সেটে আনুশকার হাতে একের পর এক চড় খেয়েছেন রণবীর!
সংগৃহীত

বলিউড তারকাদের অনেকের মধ্যে পর্দার বাইরেও বেশ ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। রণবীর কাপুর ও আনুশকা শর্মার ব্যক্তিজীবনে বেশ ভালো বন্ধু। পর্দাতেও এই জুটির ক্যামিস্ট্রি দর্শকের নজর কেড়েছে। কিন্তু শুটিং সেটে কেন আনুশকার হাতে একের পর এক চড় খেয়েছেন রণবীর? হঠাৎ কী ঝামেলায় জড়ালেন তারা?

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার সেটে ঝগড়া বাঁধিয়ে বসেছিলেন তারা। করণ জোহর পরিচালিত এই সিনেমায় রণবীর এবং আনুশকার লড়াইয়ে একটি থ্রোব্যাক ভিডিও ক্লিপ ইন্টারনেটে পুনরায় ভাইরাল হয়েছে।

সিনেমায় দেখা যায়, রণবীর কাপুর (আয়ান) ও আনুশকা শর্মা (আলিজে) কে আয়ানের গার্লফ্রেন্ড লিজা হেডেন এবং আলিজের বয়ফ্রেন্ড আলি আব্বাস বাথরুমে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন। সেই একই দৃশ্যে লিজার সঙ্গে বেইমানি করার জন্য আয়ানকে কাঁদতে দেখা যায়। ওভার অ্যাক্টিং করার জন্য আয়ানকে কষিয়ে চড় মারে আলিজে। কিন্তু অনেকেই জানেন না এই দৃশ্যটির শুটিং করার সময় সঠিক টেকের জন্য বার বার টেক দিচ্ছিলেন আনুশকা। ফলে নায়িকার হাতে একের পর এক চড় খেতে হয়েছে রণবীরকে।

এক পর্যায়ে ভীষণ রেগে যান রণবীর। এক ভিডিওতে আনুশকা ও রণবীরকে রীতিমতো বিতর্কে জড়িয়ে পড়তে দেখা যায়। যেখানে রণবীর আনুশকাকে বলেছিলেন, এর একটা সীমা আছে। এটা কোনো রসিকতা নয়। এরপরই আনুশকাকে বলতে শোনা যায়, তিনি কী এটা রসিকতা করে করছেন নাকি! পরে বিতর্ক থামাতে আনুশকা রণবীরের কাছে ক্ষমাও চান।

এনএস/পি

RTV Drama
RTVPLUS