• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভোটপ্রচারে গিয়ে আহত মিমি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ মার্চ ২০২১, ০৮:৪৯
ভোটপ্রচারে গিয়ে আহত মিমি
সংগৃহীত

দলীয় প্রার্থীর সমর্থনে ভোট প্রচারে গিয়ে ডান পায়ে আঘাত পেয়েছেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ ও টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। যদিও আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে ফের প্রচার শুরু করেন এই সাংসদ।

গেলো শুক্রবার (২৬ মার্চ) পশ্চিমবঙ্গের হুগলির পুরশুড়া কেন্দ্রের তৃণমূল প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে চিলাডিঙ্গি এলাকায় যান মিমি। হেলিকপ্টারে করে সেখানে পৌঁছে নিজের গাড়িতে করে ওই এলাকায় প্রচারের কাজ শুরু করেন তিনি। এক সময় নিজের গাড়ি ছেড়ে প্রচারের জন্য রাখা একটি হুডখোলা গাড়িতে উঠে বসেন এই সাংসদ। মিমিকে দেখতে এলাকার মানুষের উপচে পড়া ভিড় জমে। ভিড় ঠেলেই প্রচারের গাড়িতে যেতে থাকেন তিনি। এসময় নায়িকার পায়ে একটি মাইকের মেশিন পড়ে যায়। এতে কিছুটা আঘাত পান তিনি।

এ ঘটনায় সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে তার চিকিৎসা শুরু করেন মিমির নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা। সেসময় পাশের বাড়ি থেকে বরফ নিয়ে এসে মিমির পায়ে দেওয়া হয়। কিছুক্ষণ পর ব্যথা কমে গেলে ফের প্রচার শুরু করেন মিমি। প্রচারের কাজ সেরে হেলিকপ্টারের করে কলকাতা ফিরে যান নায়িকা। বাসায় ফিরে ডাক্তারের শরণাপন্ন হন তিনি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না করেও ৩ সন্তানের মা মিমি চক্রবর্তী
শাকিবের নায়িকা হয়ে আসছেন মিমি চক্রবর্তী
সর্বোচ্চ যক্ষ্মা রোগীকে দত্তক নিয়ে প্রশংসিত মিমি
সংসদ সদস্য পদ থেকে ‘পদত্যাগ’ করলেন নায়িকা মিমি
X
Fresh