Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮

ক্যানসারে মারা যাওয়া অভিনেতার গোপন আত্মত্যাগের কথা জানালেন নায়িকা

ক্যানসারে মারা যাওয়া অভিনেতার গোপন আত্মত্যাগের কথা জানালেন নায়িকা
ফাইল ছবি

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের ৭৮তম আসরে ‘মা রেইনি’স ব্ল্যাক বটম’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন প্রয়াত চ্যাডউইক বোজম্যান। ক্যানসারে ভুগে মাত্র ৪৩ বছর বয়সে মারা যাওয়া এই অভিনেতার পুরস্কার নিয়েছেন তার স্ত্রী টেইলর সিমোনে লিডওয়ার্ড।

মার্ভেলের ‘ব্ল্যাক প্যান্থার’ ছবিতে কাজ করে বিশ্বব্যাপী পরিচিতি পেয়েছিলেন চ্যাডউইক বোজম্যান। মৃত্যুর পর হলিউডে তার স্ট্যাচু নির্মাণে অনেকেই দাবি জানিয়েছেন। তবে বোজম্যানের সহ-অভিনেত্রী সিয়েনা মিলার জানালেন নতুন তথ্য। ২০১৯ সালের ‘টুয়েন্টি ওয়ান ব্রিজ’ ছবিতে অভিনয় করেছিলেন বোজম্যান। সেখানে দারুণ এক আত্মত্যাগ করেছিলেন তিনি যা এতদিন গোপন ছিলো।

মিলার জানান, ‘টুয়েন্টি ওয়ান ব্রিজ’ ছবির সহ-প্রযোজক ছিলেন বোজম্যান। অ্যাকশন থ্রিলারকে কেন্দ্র করে নির্মিত এই ছবিতে মিলারের বেতন বাড়ানোর জন্য নিজের বেতন কমিয়েছিলেন বোজম্যান।

তিনি আরো বলেন, তিনি যখন আমাকে সিনেমাটির জন্য প্রস্তাব দিলেন, তখন আমি সত্যিই কাজ করতে চাইনি। আমি এর আগে টানা কাজ করে যাচ্ছিলাম এবং ক্লান্ত হয়ে পড়েছিলাম। বোসম্যান আমাকে দিয়েই সিনেমাটি করাতে চেয়েছিলেন। তিনি আমার কাজের অনুরাগী ছিলেন। বোজম্যানের কথা চিন্তা করে আমি সিনেমায় রাজি হয়ে যাই। কারণ তার সম্পর্কে আমি জানতাম। তিনি অসাধারণ একজন মানুষ ছিলেন।’

এনএস

RTV Drama
RTVPLUS