logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৪০
আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৫৮

কফি খাওয়া দেখে শাহরুখপুত্রের প্রেমে মজেছেন নেটিজেনরা! (ভিডিও)

Netizens are in love with Shah Rukh's son after seeing him eating coffee!
বলিউড বাদশা শাহরুখের ছেলে আরিয়ান পুরোপুরি তার বাবার কার্বন কপি

বাবার আদলে ছেলে বড় হবে এমনটাই স্বাভাবিক। কিন্তু তা সত্ত্বেও বলিউড বাদশা শাহরুখের সঙ্গে তার ছেলে আরিয়ানের মিল প্রতি মুহূর্তে চমকে দেয়। অনেকের মতে, আরিয়ান পুরোপুরি তার বাবার কার্বন কপি।

গেলো বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দিনভর টুইটারে ফের এই চর্চা উস্কে দিয়েছিল আরিয়ান। এদিন কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলের নিলামে অংশ নেন তিনি। আইপিএল নিলাম চলাকালীন আরিয়ানের একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়েছে। তবে সবকিছুকে ছাপিয়ে গেছে একটি মুহূর্ত, যেখানে নিজের চুলে হাত দিচ্ছেন আরিয়ান। অবিকল এই ভঙ্গিতেই তো নিজের চুলে আঙুল চালান বলিউডের রোম্যান্স কিং।

এদিকে কফি খাওয়ার একটি দৃশ্য দেখে শাহরুখ অনুরাগীদের দাবি, হুবহু বাবার মতো করেই কফি খাচ্ছিলেন আরিয়ান। দুজনের ছবির কোলাজ করে চিহ্নিত করা হলো একইভাবে কাপ ধরার ভঙ্গি, একদৃষ্টিতে গম্ভীরভাবে তাকিয়ে থাকার ধরণ।

শাহরুখ-আরিয়ানের ফ্যানক্লাবগুলোর তরফে প্রমাণ হিসেবে আরিয়ানের ভিডিওর সঙ্গে শাহরুখের ভিডিওর কোলাজ তৈরি করে ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে টুইটার, ফেসবুক ও ইনস্টাগ্রামে। সব মিলিয়ে শাহরুখপুত্রের প্রেমে বিভোর নেটিজেনদের একাংশ।

আপতত মার্কিন মুলুকে উচ্চ শিক্ষা নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ-গৌরীর প্রথম সন্তান আরিয়ান। তবে বাবার পদচিহ্ন অনুসরণ করে অভিনয় জগতে আসার কোন ইচ্ছা নেই তার। কারণ অভিনয় জগতে এলে বাবার সঙ্গে তুলনা টানা হবে আরিয়ানের, মূলত এই বিষয়টি পছন্দ নয় শাহরুখপুত্রের।

আরিয়ানের ধারণা, সে যত ভালোই অভিনয় করুক না কেন, সেটা কোনদিনই তার কৃতিত্ব হিসেবে গণ্য করা হবে না। বরং বলা হবে, অভিনয়টা তার রক্তে রয়েছে। তবে যদি সে ব্যর্থ হয়, তখন সকলে তাকে বাবার যোগ্য উত্তরাধিকারী না হতে পারার জন্য দোষারোপ করবে। সূত্র : হিন্দুস্তান টাইমস

ভিডিও দেখতে ক্লিক করুন

এনএস/পি

RTV Drama
RTVPLUS