• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

'সখি গো' গানের ৫ কোটি ভিউ উদযাপন (ভিডিও)

আরটিভি নিউজ

  ২৩ ডিসেম্বর ২০২০, ২২:১৮

সখি গো আমার মন ভালো না গানটি আমার ক্যারিয়ারে বড় একটি অর্জন। এমন সুন্দর একটি গানের সঙ্গে থাকতে পেরে ভালো লাগছে। আরটিভিকে ধন্যবাদ আমাকে এই গানটি গাইবার জন্য নির্বাচিত করার জন্য। কৃতজ্ঞতা দেশ-বিদেশ থেকে আমার গানটি যারা পছন্দ করেছেন। আমার কাজের ব্যাপারে উৎসাহিত করেছেন। বললেন সঙ্গীত শিল্পী লায়লা।

বুধবার (২৩ ডিসেম্বর) রাজধানীর কারওয়ান বাজারে আরটিভির কার্যালয়ে সখি গো আমার মন ভালো না গানটির ইউটিউবে ৫ কোটি ভিউ কেক কেটে উদযাপন করা হয়।

আরটিভি মিউজিকের ব্যানারে প্রকাশিত জেকে মজলিশের সঙ্গীত আয়োজনে লায়লার গাওয়া এই ফোক গানটি শ্রোতামহলে ব্যাপক সাড়া ফেলে। গেলো বছরের ২১ অক্টোবর গানটি প্রকাশিত হয়। আর এই অল্প সময়ের মধ্যেই ৫ কোটির বেশি গানটি দেখেছেন দর্শক।

এ সময় উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, সঙ্গীত শিল্পী লায়লা, ভিডিওটির পরিচালক নূর হোসেন হীরা, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, উপবার্তা প্রধান মামুনুর রহমান খানসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা।

সৈয়দ আশিক রহমান বলেন, আরটিভি মিউজিকের এই প্ল্যাটফর্মটি সবার জন্য উন্মুক্ত। ভালো কাজের সঙ্গে আরটিভি সব সময় আছে। আমি আশা করি ফোক গানের পাশাপাশি লায়লা তার মৌলিক গানেও শ্রোতাদের মন জয় করবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh